1. admin@bongojournal24.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোর কিশোরীদের সচেতন করতে দুর্গাপুরে কৈশোর মেলা বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী দুর্গাপুরে একযোগে ৭টি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি রুহী আমার প্রত্যেকটা কাজ,ব্যতিব্যস্ততা আপনাদের জন্য : জনসাধারণের প্রতি এমপি রুহী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেস সচিব হলেন নাঈমুল ইসলাম খান মানিকগঞ্জে দুই উপজেলায় মোটরসাইকেল প্রতিকের জয়জয়কার বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় বাংলাদেশ রোল মডেল : প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্গাপুরে ফসলি জমি ধংস করে বালু বিক্রি হিড়িক,প্রশাসনের অভিযান পলাশবাড়ীতে ঘুর্ণিঝড় রেমালের প্রভাবে ব্যাপক ক্ষয়-ক্ষতি মানিকগঞ্জে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত

কর্তৃপক্ষের টনক নড়বে কবে?

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ১০৫ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক || বঙ্গ জার্নাল

 

মানিকগঞ্জ শহরের প্রাণ কেন্দ্রেয় অবস্থিত মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠ ।বর্তমানে খেলার মাঠটি ময়লা আবর্জনায় দিয়ে ভরপুর। এই মাঠটিতে প্রতিবছর মুক্তিযুদ্ধের বিজয় মেলা অনুষ্ঠিত হয়। জানা গেছে গত ৫ ডিসেম্বর মেলাটি শুরু হয় এবং শেষ হয় গত ২৫ ডিসেম্বরের। মেলা শেষ হচ্ছে ৫ দিন কিন্তু এখন পর্যন্ত খেলার মাঠটি পরিষ্কার করা হয়নি। এই মাঠটিতে প্রতিদিন মানিকগঞ্জে শহরের বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা খেলাধুলা করে। এতে জনদুর্ভোগ সৃষ্টি হয়েছে। জানা গেছে মেলাটি এই বছর ৮০ লাখ টাকা বিক্রয় করা হয়েছে। খেলার মাঠ টি অতি দ্রুত পরিষ্কার করা জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যাপক সমালোচনা হচ্ছে। এই বিষয়ে জেলা ক্রীড়া সংস্থার দায়িত্বশীল এক কর্মকর্তার কাছে জানতে চাইলে তিনি গণমাধ্যমকে জানান মাঠ টি পরিষ্কার কারে দায়িত্ব মানিকগঞ্জ পৌরসভার এবং মেলা উদযাপন কমিটির বা মেলার দায়িত্ব পালন করছেন এটা তাদের পরিষ্কার করতে হবে।মেলাটি যাদের কাছে বিক্রি করার হয়েছিলো জিএম ইন্টারন্যাশনাল কম্পানির কাছে। মুঠো ফোনে তাদের সাথে যোগাযোগ করা হলে তারা মাঠটি পরিষ্কারের অস্বীকৃতি জানান।

এবং মেলার কমিটির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোমিন উদ্দিন কাছে মাঠটি পরিষ্কারের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন,তিনি অসুস্থ। মাঠটি পরিষ্কারের কথা পৌরসভাকে জানাবেন,যদি কেউ পরিষ্কার না করে তাহলে মেলা উদযাপন কমিটির থেকে বা তার নিজ উদ্যোগে মাঠটি পরিষ্কার করে স্কুলের কাছে হস্তান্তর করবেন।এই বিষয়ে জেলা প্রশাসক রেহেনা আক্তার বলেন ,আজকে আমি নিজেই মাঠটি পরিদর্শন করেছি । আগামীকালের মধ্যেই মাঠ টি পরিষ্কারের উদ্যোগ নেয়া হবে। এবং মেলার দায়িত্বে নিয়োজিত যারা ছিলেন তাদের তাগিত দেওয়া হয়েচ্ছে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা