1. admin@bongojournal24.com : admin :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আমি আপনাদের পাশে আছি ছায়ার মতো : জনতার প্রতি এমপি মোশতাক আহমেদ রুহী সাবেক এমপি মানু মজুমদারের মৃত্যুতে এমপি রুহীর শোক প্রকাশ মাধবপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতিশ্রুতির ফুলঝুরি মানিকগঞ্জে অবাধ নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের সাথে মতবিনিময় সভা জনদুর্ভোগ লাঘবে দুর্গাপুরে সেতু নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি রুহী মানিকগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ বিজয়নগরে বিপুল পরিমাণ  ইয়াবাসহ কারবারি গ্রেফতার প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দুর্গাপুরে আলোচনা সভা অনুষ্ঠিত দুর্গাপুরে বিভিন্ন রোগীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেন সংসদ সদস্য রুহী মানিকগঞ্জে নিহত পাইলট অসীম জাওয়াদ এর বাড়িতে চলছে শোকের মাতম

কলমাকান্দায় সড়ক দুর্ঘটনায় নিহত-১,শিশুসহ আহত-৯

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : সোমবার, ২৯ জানুয়ারি, ২০২৪
  • ২৫৬ বার পঠিত

 

আব্দুর রশিদ || কলমাকান্দা (নেত্রকোনা)

নেত্রকোনার কলমাকান্দা-ঠাকুরাকোণা আঞ্চলিক সড়কের ডোবিয়ারকোণা এলাকায় দুটি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে একজন নারীর মৃত্যু হয়েছে। এঘটনায় শিশু ও পথচারীসহ আহত হয়েছেন আরো ৯ জন।
সোমবার (২৯ জানুয়ারি) সকালে কলমাকান্দা উপজেলা সদর ইউনিয়নের ডোয়ারিয়াকোণা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত ওই নারীর নাম বেবী আক্তার (১৯)।তিনি উপজেলা সদর ইউনিয়নের মনতলা গ্রামের মো. মারুফ মিয়ার স্ত্রী।
আহতরা হলেন,মারুফ মিয়া (২০), রিপন চন্দ্র সরকার (৪৫), সুজন (৩২), পারভীন আক্তার (২৫) জিহান মিয়া (৩), মো.মহিবুল (৪৬), ময়না বেগম,লাকী আক্তার (২০) ও পথচারী মো.শহীদুল্লাহ (৪০)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকাল ১১টার দিকে কলমাকান্দা উপজেলা সদর ইউনিয়নের ডোবিয়ারকোণা নামক স্থানে কলমাকান্দা থেকে নেত্রকোনাগামী ও নেত্রকোনা হতে কলমাকান্দাগামী দুটি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষ হয়।এঘটনায় বেবী আক্তার নামে এক নারী ঘটনাস্থলে মারা যায়। এসময় সিএনজিতে থাকা ৮ জন যাত্রীসহ একজন পথচারী আহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
তাদের মধ্যে মারুফ মিয়া,মো. মহিবুল, ময়না বেগম ও রিপন চন্দ্র সরকারকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।
এবিষয়ে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লুৎফুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা