1. admin@bongojournal24.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোর কিশোরীদের সচেতন করতে দুর্গাপুরে কৈশোর মেলা বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী দুর্গাপুরে একযোগে ৭টি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি রুহী আমার প্রত্যেকটা কাজ,ব্যতিব্যস্ততা আপনাদের জন্য : জনসাধারণের প্রতি এমপি রুহী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেস সচিব হলেন নাঈমুল ইসলাম খান মানিকগঞ্জে দুই উপজেলায় মোটরসাইকেল প্রতিকের জয়জয়কার বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় বাংলাদেশ রোল মডেল : প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্গাপুরে ফসলি জমি ধংস করে বালু বিক্রি হিড়িক,প্রশাসনের অভিযান পলাশবাড়ীতে ঘুর্ণিঝড় রেমালের প্রভাবে ব্যাপক ক্ষয়-ক্ষতি মানিকগঞ্জে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত

জমি নিয়ে দ্বন্দ্বের জের,দুর্গাপুরে নৃশংসভাবে খুন ১

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ১০৩ বার পঠিত

 

নূর আলম || নেত্রকোনা

নেত্রকোনার দুর্গাপুরে জমি নিয়ে দ্বন্দ্বের জেরে ছোট ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে খুন হয়েছেন বড় ভাই। রবিবার (১৭ ডিসেম্বর) সকালে দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের মউ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ভাইয়ের নাম মো. নুরুল আমীন (৪৫)। তিনি মউ গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে,গত দুই বছর ধরে বড় ভাই নুরুল আমিনের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলে আসছিল ছোট ভাই মজিবুর রহমানের। এই নিয়ে স্থানীয়ভাবে দেন দরবার হলেও কোনো সুরাহা আসেনি। ঘটনার দিন অর্থাৎ রবিবার সকালে তাদের ধান ক্ষেতের পাশে দঁাড়ানো ছিল বড় ভাই নুরুল আমীন। এই সময় পূর্ব বিরোধের জের ধরে বড় ভাই নুরুল আমিনের বুকে দেশীয় অস্ত্র (ডেগার) দিয়ে আঘাত করে ছোট ভাই মজিবুর রহমান। এতে বুকে গুরুতর জখম হয় নুরুল আমীনের। পরে স্থানীয়রা ও পরিবারের সদস্যরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত নুরুল আমিনের ছেলে সোহেল মিয়া জানান,গত দুই বছর ধরে জমি নিয়ে আমাদের সঙ্গে ঝামেলা চলে আসছিল তাদের। কয়েকবার দেন-দরবার হলেও তারা তা মানেনি। আরো বলেন,”সকালে আমি খেতের আইল বাঁধতে ছিলাম তখন আব্বা আইলের উপর দাড়িয়ে রইছিলো,এইসময় আব্বার ছোট ভাই মজিবুর ডেগার দিয়ে আব্বার বুকে ফার মারে আর আব্বার ভাগ্নে ও আমার চাচাতো ভাই তারাও তখন আব্বারে বাইরাইছে। আমি আমার আব্বার খুনের বিচার চাই”।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম চন্দ্র দেব জানান,মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে মামলা পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা