1. admin@bongojournal24.com : admin :
সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩, ০১:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জাবিতে ঝাঁকে ঝাঁকে অতিথি পাখির আগমন গাইবান্ধার ফুলছড়িতে বেগম রোকেয়া দিবস পালিত তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেন আর নেই শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা পেলেন সুসঙ্গ পাঠকেন্দ্রের প্রতিষ্ঠাতা মুর্শিদা আকন্দ সাভার পৌর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি নির্বাচিত হলেন রাজিম ভূইয়া মিশু বিজয়নগরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত পলাশবাড়ীতে শিক্ষক নিয়োগ পরীক্ষায় ইলেকট্রনিক ডিভাইস সহ প্রতারক চক্রের গ্রেফতার ০১ দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল পথচারীর, নিহত ৩ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন তেজগাঁওয়ে ট্রেন লাইনচ্যুত,সারা দেশের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ বন্ধ

জ্বালাও পোড়াও যারা করে তাদের বিরুদ্ধে ভোট দেবার আহ্বান সজীব ওয়াজেদ জয়ের

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ৪৩ বার পঠিত

বিশেষ প্রতিবেদক || ঢাকা

প্রধানমন্ত্রীর আইসিটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন,যারা জ্বালাও-পোড়াও করছে তাদের বিরুদ্ধে ভোট দেবেন।

তিনি বলেন,এখন নির্বাচনের সময় এসেছে, এখন আবার আরেকটি সমস্যা আমাদের সামনে এসে দাঁড়িয়েছে; সেটি কী? সেটি হচ্ছে বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জ্বালাও-পোড়াও; নিরীহ মানুষের উপর আক্রমণ। এই সমস্যাও কিন্তু সমাধান করা যায়।

শনিবার দুপুরে রাজধানীর সাভারের শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ডের সপ্তম আসরে তিনি এসব কথা বলেন।

দেশের ৭৫০টিরও বেশি সংগঠনের মধ্য থেকে ফাইনালিস্ট ১২টি সংগঠনের হাতে এ পুরস্কার তুলে দেন তিনি।

এসময় জয় আরো বলেন,আমরা জানি গত তিন নির্বাচন ধরে প্রত্যেক নির্বাচনের ঠিক মাস দুয়েক আগে এই জ্বালাও-পোড়াও, সংঘর্ষ শুরু করে। এটার মোকাবিলা কী? এটার মোকাবিলা কিন্তু খুবই সহজ। এটার মোকাবিলা হচ্ছে- যারা জ্বালাও-পোড়াও করছে, তাদের বিরুদ্ধে ভোট দেবেন। যারা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে, তাদেরকে ভোট দেবেন, নৌকায় ভোট দেবেন।

তরুণদের উদ্দেশ্যে সজীব ওয়াজেদ জয় বলেন,বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়া, দেশের যত সমস্যা আছে, দেশের বড় বড় সমস্যা নিয়েও অনেকে চিন্তা করে, দুর্নীতি বলেন- এটার সমস্যাও আপনারাই সমাধান করতে পারেন। শুধুমাত্র সরকার পারে- এটা না; আমরা সবাই কিন্তু বাংলাদেশের সকল সমস্যার মোকাবিলা করতে পারি।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা