1. admin@bongojournal24.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় ইদ্রিস আলীর পাশে লেঙ্গুরা ট্যুরিজম দুর্গাপুরে শহীদ উমর ফারুক ব্লাড ডোনার সোসাইটির আলোচনা সভা দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত দিনমজুর ইদ্রিস আলীর পাশে প্রবাসী আতিক হাসান প্রধান উপদেষ্টার কাছে আবেদন: মেট্রোরেল লাইন সাভার স্মৃতিসৌধ পর্যন্ত পুনর্বিন্যাস দাবি দুর্গাপুরে বন্যাদুর্গতদের জন্য ব্যারিস্টার কায়সার কামালের পক্ষ থেকে ত্রাণ বিতরণ প্রাইভেটকারে বিপুল পরিমাণ মাদক চোরাচালান,জনতার ধাওয়ায় পালালো চোরাকারবারি দুর্গাপুরে সুসঙ্গ পাঠকেন্দ্রের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত মাধবপুরে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত আন্তর্জাতিক পর্যটন দিবসে কলমাকান্দায় ভিন্নধর্মী আয়োজন মানিকগঞ্জে কিশোর গ্যাং সদস্য সামীর হামলার শিকার তার স্বজনরা

দুর্গাপুরে উৎসবমুখর পরিবেশে শুভ বড়দিন উদযাপিত

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ১১৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

নেত্রকোনার দুর্গাপুরে নানা আয়োজনে উৎসবমুখর পরিবেশে উদযাপিত হয়েছে খ্রিস্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড়দিন। এ উপলক্ষে প্রতিটি গীর্জা ফুল,রঙ্গিন কাগজ এবং আলোকসজ্জায় সাজানো হয়েছে। শুভ বড়দিনে অনুষ্ঠিত হয়েছে ধর্মীয় আচার-অনুষ্ঠান,কেক কাটা ও বিশেষ প্রার্থনা।

দুর্গাপুর পৌর শহরের বিরিশিরি ব্যাপ্টিষ্ট চার্চে সোমবার সকাল থেকেই উৎসবের আমেজ দেখা গেছে। এই চার্চে ফাদার রেভা: আশীষ রেমার পরিচালনায় উৎসবে যোগ দেন খ্রিস্টান ধর্মাবলম্বীরা। তারা ঈশ্বরের কাছে দেশ ও জাতির শান্তি কামনায় প্রর্থনা করেন।

শুভ বড়দিন দুর্গাপুর উপজেলার বিজয়পুর,ফারংপাড়া,লক্ষীপুর,বারমারিসহ বিভিন্ন এলাকার গীর্জাগুলোতে পালিত হয়। এই উৎসবে গীর্জাগুলোতে যথাযথ নিরাপত্তা ব্যবস্থা রয়েছে বলে জানিয়েছেন দুর্গাপুর সার্কেল এএসপি আক্কাস আলী। তিনি বলেন,শুভ বড়দিন উপলক্ষে পুরো উপজেলায় নি:ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা বলবৎ রয়েছে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা