1. admin@bongojournal24.com : admin :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে কোটা যৌক্তিক সংস্কার ও অনার্স কোর্স চালুর দাবিতে মানববন্ধন চীনের গ্রেট হল অব দ্য পিপলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উষ্ণ সংবর্ধনা যুক্তরাজ্যের নগরমন্ত্রী হলেন বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ নৌকাডুবিতে নিহত শিক্ষার্থী রেখা আক্তারের পরিবারের পাশে এমপি রুহী সরকারি চাকরিতে কোটা ইস্যুতে হাইকোর্ট থেকে সমাধান আসা উচিত: প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনীকে বিশ্বমানের করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী আশুলিয়ায় সাড়ে ৮ লাখ টাকার ফেনসিডিলসহ গ্রেপ্তার ২ বিজয়নগরে আগুনে পুড়ালো লাখ টাকার অবৈধ জাল কমরেড অণিমা সিংহের ৪৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা  প্রধানমন্ত্রীর বাজেট পরবর্তী নৈশভোজে যোগদান

দুর্গাপুরে উৎসবমুখর পরিবেশে শুভ বড়দিন উদযাপিত

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ৮০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

নেত্রকোনার দুর্গাপুরে নানা আয়োজনে উৎসবমুখর পরিবেশে উদযাপিত হয়েছে খ্রিস্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড়দিন। এ উপলক্ষে প্রতিটি গীর্জা ফুল,রঙ্গিন কাগজ এবং আলোকসজ্জায় সাজানো হয়েছে। শুভ বড়দিনে অনুষ্ঠিত হয়েছে ধর্মীয় আচার-অনুষ্ঠান,কেক কাটা ও বিশেষ প্রার্থনা।

দুর্গাপুর পৌর শহরের বিরিশিরি ব্যাপ্টিষ্ট চার্চে সোমবার সকাল থেকেই উৎসবের আমেজ দেখা গেছে। এই চার্চে ফাদার রেভা: আশীষ রেমার পরিচালনায় উৎসবে যোগ দেন খ্রিস্টান ধর্মাবলম্বীরা। তারা ঈশ্বরের কাছে দেশ ও জাতির শান্তি কামনায় প্রর্থনা করেন।

শুভ বড়দিন দুর্গাপুর উপজেলার বিজয়পুর,ফারংপাড়া,লক্ষীপুর,বারমারিসহ বিভিন্ন এলাকার গীর্জাগুলোতে পালিত হয়। এই উৎসবে গীর্জাগুলোতে যথাযথ নিরাপত্তা ব্যবস্থা রয়েছে বলে জানিয়েছেন দুর্গাপুর সার্কেল এএসপি আক্কাস আলী। তিনি বলেন,শুভ বড়দিন উপলক্ষে পুরো উপজেলায় নি:ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা বলবৎ রয়েছে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা