1. admin@bongojournal24.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় ইদ্রিস আলীর পাশে লেঙ্গুরা ট্যুরিজম দুর্গাপুরে শহীদ উমর ফারুক ব্লাড ডোনার সোসাইটির আলোচনা সভা দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত দিনমজুর ইদ্রিস আলীর পাশে প্রবাসী আতিক হাসান প্রধান উপদেষ্টার কাছে আবেদন: মেট্রোরেল লাইন সাভার স্মৃতিসৌধ পর্যন্ত পুনর্বিন্যাস দাবি দুর্গাপুরে বন্যাদুর্গতদের জন্য ব্যারিস্টার কায়সার কামালের পক্ষ থেকে ত্রাণ বিতরণ প্রাইভেটকারে বিপুল পরিমাণ মাদক চোরাচালান,জনতার ধাওয়ায় পালালো চোরাকারবারি দুর্গাপুরে সুসঙ্গ পাঠকেন্দ্রের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত মাধবপুরে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত আন্তর্জাতিক পর্যটন দিবসে কলমাকান্দায় ভিন্নধর্মী আয়োজন মানিকগঞ্জে কিশোর গ্যাং সদস্য সামীর হামলার শিকার তার স্বজনরা

দুর্গাপুরে দিনে দুপুরে আওয়ামী লীগ কর্মীকে নৃশংসভাবে মেরে ফেললো প্রতিপক্ষ

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : রবিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৩১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক | বঙ্গ জার্নাল

নেত্রকোনার দুর্গাপুরে দিনে দুপুরে আওয়ামী লীগ কর্মীকে নৃশংসভাবে মেরে ফেললো প্রতিপক্ষ। নিহতের নাম মুজিবুর রহমান (৫৫)।

রোববার দুপুরে উপজেলার দক্ষিণ ভবানীপুর এলাকায় এক সংঘর্ষে এ ঘটনা ঘটে। নিহত মুজিবুর রহমান উপজেলার নলজোড়া গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে। এ ঘটনায় আরও ১৪ জন আহত হয়েছেন ।

স্থানীয়দের বরাতে ও পুলিশ সূত্রে জানা গেছে, রোববার সকালে সুসং সরকারি মহাবিদ্যালয় ক্যাম্পাসে মুজিবুর রহমানের ভাতিজার সাথে কুল্লাগড়া ইউপি চেয়ারম্যান আব্দুল আওয়ালের ছেলের কথা-কাটাকাটি হয়। পরে এটি বড় ঝগড়ায় পরিণত হয়। পরবর্তীতে এর রেশ ধরে দুপুরে দক্ষিণ ভবানীপুর এলাকায় দুই পক্ষের মধ্যে তুমুল সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ওই ব্যক্তি নিহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। গুরুতর আহত আব্দুর রশিদ (৪৫) ও মুকসেদুর রহমানকে (৪৫) উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় আহত হয়ে দুর্গাপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে খাইরুল (২০), ফারুক মিয়া (২৩), নাঈম মিয়া (২০) ও সাগর (২২) এবং বাকী আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়।

দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তব্যরত চিকিৎসক ডা. রকিবুল হাসান জানান,আহতদের হাসপাতালে নিয়ে আসলে মুজিবুর রহমান নামের ব্যক্তিকে আমরা মৃত অবস্থায় পেয়েছি। আহতদের মধ্যে দুই জনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) নুরুল আলম জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। বিশৃঙ্খলা এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা