1. admin@bongojournal24.com : admin :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে কোটা যৌক্তিক সংস্কার ও অনার্স কোর্স চালুর দাবিতে মানববন্ধন চীনের গ্রেট হল অব দ্য পিপলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উষ্ণ সংবর্ধনা যুক্তরাজ্যের নগরমন্ত্রী হলেন বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ নৌকাডুবিতে নিহত শিক্ষার্থী রেখা আক্তারের পরিবারের পাশে এমপি রুহী সরকারি চাকরিতে কোটা ইস্যুতে হাইকোর্ট থেকে সমাধান আসা উচিত: প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনীকে বিশ্বমানের করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী আশুলিয়ায় সাড়ে ৮ লাখ টাকার ফেনসিডিলসহ গ্রেপ্তার ২ বিজয়নগরে আগুনে পুড়ালো লাখ টাকার অবৈধ জাল কমরেড অণিমা সিংহের ৪৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা  প্রধানমন্ত্রীর বাজেট পরবর্তী নৈশভোজে যোগদান

দুর্গাপুরে দিনে দুপুরে আওয়ামী লীগ কর্মীকে নৃশংসভাবে মেরে ফেললো প্রতিপক্ষ

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : রবিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৪
  • ২১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক | বঙ্গ জার্নাল

নেত্রকোনার দুর্গাপুরে দিনে দুপুরে আওয়ামী লীগ কর্মীকে নৃশংসভাবে মেরে ফেললো প্রতিপক্ষ। নিহতের নাম মুজিবুর রহমান (৫৫)।

রোববার দুপুরে উপজেলার দক্ষিণ ভবানীপুর এলাকায় এক সংঘর্ষে এ ঘটনা ঘটে। নিহত মুজিবুর রহমান উপজেলার নলজোড়া গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে। এ ঘটনায় আরও ১৪ জন আহত হয়েছেন ।

স্থানীয়দের বরাতে ও পুলিশ সূত্রে জানা গেছে, রোববার সকালে সুসং সরকারি মহাবিদ্যালয় ক্যাম্পাসে মুজিবুর রহমানের ভাতিজার সাথে কুল্লাগড়া ইউপি চেয়ারম্যান আব্দুল আওয়ালের ছেলের কথা-কাটাকাটি হয়। পরে এটি বড় ঝগড়ায় পরিণত হয়। পরবর্তীতে এর রেশ ধরে দুপুরে দক্ষিণ ভবানীপুর এলাকায় দুই পক্ষের মধ্যে তুমুল সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ওই ব্যক্তি নিহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। গুরুতর আহত আব্দুর রশিদ (৪৫) ও মুকসেদুর রহমানকে (৪৫) উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় আহত হয়ে দুর্গাপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে খাইরুল (২০), ফারুক মিয়া (২৩), নাঈম মিয়া (২০) ও সাগর (২২) এবং বাকী আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়।

দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তব্যরত চিকিৎসক ডা. রকিবুল হাসান জানান,আহতদের হাসপাতালে নিয়ে আসলে মুজিবুর রহমান নামের ব্যক্তিকে আমরা মৃত অবস্থায় পেয়েছি। আহতদের মধ্যে দুই জনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) নুরুল আলম জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। বিশৃঙ্খলা এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা