1. admin@bongojournal24.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আইটিতে সাউথ এশিয়ান অ্যাওয়ার্ড পেলেন লেমনুজ্জামান কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কথা,কবিতা ও গানে বরেণ্য কবি রফিক আজাদকে স্মরণ গণপূর্তমন্ত্রী ১০ দিনের রাষ্ট্রীয় সফরে যুক্তরাষ্ট্র ও ফ্রান্স যাচ্ছেন লরির চাকায় চাপা পড়ে দুর্গাপুরে এক শিক্ষার্থী নিহত মানিকগঞ্জে মটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১ আহত ৩ মন্ত্রিপরিষদ সভা কক্ষে ‘জাতির পিতার সমাধিসৌধ’-এর মোড়ক উন্মোচন গারো পাহাড়ের কোলে আনন্দ উচ্ছ্বাসে দুর্গাপুর সাংবাদিক সমিতির বার্ষিক বনভোজন মানবিকতায় গাইবান্ধার পুলিশ সুপার কামাল হোসেন পেলেন সম্মানসূচক পিপিএম পদক মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

দুর্গাপুরে নব আঙ্গিকে বুশরা সু স্টোরের যাত্রা শুরু

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪
  • ৫৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

নেত্রকোনার দুর্গাপুরে নব আঙ্গিকে শুরু হলো বুশরা সু স্টোরের যাত্রা। বৃহস্পতিবার পৌর শহরের তালুকদার প্লাজায় এই ব্যবসায়িক প্রতিষ্ঠানটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন এর সত্ত্বাধিকারী মো: বাবুল মিয়া। পরে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়৷

উদ্বোধনের দিনই ক্রেতাদের বেশ ভীড় লক্ষ্য করা যায়। দেশি বিদেশী বিভিন্ন নামী দামী ব্র‍্যান্ডের জুতা এখানে পাওয়ায় ক্রেতারা আনন্দ প্রকাশ করেন। উদ্বোধন উপলক্ষে শুরুতে ২০% ডিসকাউন্ট থাকছে সকল প্রোডাক্টে। প্রতিষ্ঠানটির সত্ত্বাধিকারী মো: বাবুল মিয়া জানান,এখানে বাংলাদেশের প্রোডাক্ট ছাড়াও চায়না,ভিয়েতনাম, মালয়েশিয়া,ভারত, যুক্তরাষ্ট্র সহ বিভিন্ন দেশের নামকরা সব ব্র‍্যান্ডের জুতা পাওয়া যায়। যা দুর্গাপুর উপজেলা শহরে বড় পরিসরে এবারই প্রথম।

এখানে জুতা কিনতে আসা বেশকিছু ক্রেতার সঙ্গে কথা বলে জানা যায় তারা বেশ সাশ্রয়ী মূল্যে পণ্য কিনতে পারছেন। পুমা ব্র‍্যান্ডের জুতা ক্রয় করছিলেন মাসুদ রানা। তিনি বলেন,দুর্গাপুরে এতো বড় পরিসরে দেশী বিদেশী ব্র‍্যান্ডের হরেক রকম জুতার সমাহার দেখে আমি অভিভূত। ভালো লাগছে আমাদের শহরে এমন একটি দোকান পেয়ে। তারা মানেও ভালো,দামেও কম।

শিশু বাচ্চার জন্য জুতা কিনতে আসা নুরুল আলম বলেন,এখানে বাচ্চাদের দারুণ ডিজাইনের জুতার কালেকশন রয়েছে। এটি দারুণ আকর্ষণ করেছে আমাকে।

বুশরা সু স্টোরের কর্মীরা জানান,এখানে সব নতুন ডিজাইনের জুতা পাওয়া যাচ্ছে। এছাড়া আরও বেশকিছু কালেকশন দু একদিনের মধ্যেই আসছে। নারীদের জুতার কালেকশনে রয়েছে নতুনত্ব। যেটি সবার ভালো লাগবে বলেই তাদের আশা। জুতা ছাড়াও এই স্টোরে নারীদের আরও বেশকিছু প্রয়োজনীয় পণ্যের সমাহার রয়েছে। স্টোর কর্মীদের আশা কেউ একবার এলে পণ্যের গুণগত মান এবং দাম বিবেচনায় বারবার আসবেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা