1. admin@bongojournal24.com : admin :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে কোটা যৌক্তিক সংস্কার ও অনার্স কোর্স চালুর দাবিতে মানববন্ধন চীনের গ্রেট হল অব দ্য পিপলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উষ্ণ সংবর্ধনা যুক্তরাজ্যের নগরমন্ত্রী হলেন বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ নৌকাডুবিতে নিহত শিক্ষার্থী রেখা আক্তারের পরিবারের পাশে এমপি রুহী সরকারি চাকরিতে কোটা ইস্যুতে হাইকোর্ট থেকে সমাধান আসা উচিত: প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনীকে বিশ্বমানের করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী আশুলিয়ায় সাড়ে ৮ লাখ টাকার ফেনসিডিলসহ গ্রেপ্তার ২ বিজয়নগরে আগুনে পুড়ালো লাখ টাকার অবৈধ জাল কমরেড অণিমা সিংহের ৪৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা  প্রধানমন্ত্রীর বাজেট পরবর্তী নৈশভোজে যোগদান

দুর্গাপুরে নৌকার কর্মী-সমর্থকদের জনসমুদ্র

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪
  • ৪৪ বার পঠিত

 

পলাশ সাহা || দুর্গাপুর (নেত্রকোণা)

দুর্গাপুরে নৌকার প্রচারণায় পুরো উপজেলা পরিণত হলো জনসমুদ্রে। বৃহস্পতিবার দুপুর থেকেই বিভিন্ন গ্রাম এবং ইউনিয়ন থেকে কর্মী সমর্থকরা দুর্গাপুর উপজেলা সদরে মিছিল নিয়ে জড়ো হতে থাকেন। তারা স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলেন চারপাশ। প্রতিটি মিছিল বলে দিচ্ছিলো নৌকার গণজোয়ারের কথা।

শত শত মানুষের মিছিল যখন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোশতাক আহমেদ রুহীর সমাবেশ প্রাঙ্গণে এসে জমায়েত হয় তখন এটি পরিণত হয় এক জনসমুদ্রে। নৌকার নেতাকর্মী আর সমর্থকদের উল্লাস ধ্বনিতে আন্দোলিত হয় পুরো এলাকা। হাজারো মানুষের মিছিল উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। সাধারণ মানুষের ব্যাপক উপস্থিতি মিছিলকে আরো সরব করে তোলে।

এই সমাবেশে জনতার উদ্দেশ্যে বক্তব্যে মোশতাক আহমেদ রুহী বলেন,একটি সুষ্ঠু সুন্দর নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। নৌকার বিজয় মানেই জনতার বিজয়, বাংলাদেশের বিজয়। দেশের চলমান সমৃদ্ধি ও অগ্রযাত্রা ধরে রাখতে নৌকার বিকল্প নেই।

এই সমাবেশে দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী এবং সাধারণ জনতা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা