1. admin@bongojournal24.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আইটিতে সাউথ এশিয়ান অ্যাওয়ার্ড পেলেন লেমনুজ্জামান কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কথা,কবিতা ও গানে বরেণ্য কবি রফিক আজাদকে স্মরণ গণপূর্তমন্ত্রী ১০ দিনের রাষ্ট্রীয় সফরে যুক্তরাষ্ট্র ও ফ্রান্স যাচ্ছেন লরির চাকায় চাপা পড়ে দুর্গাপুরে এক শিক্ষার্থী নিহত মানিকগঞ্জে মটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১ আহত ৩ মন্ত্রিপরিষদ সভা কক্ষে ‘জাতির পিতার সমাধিসৌধ’-এর মোড়ক উন্মোচন গারো পাহাড়ের কোলে আনন্দ উচ্ছ্বাসে দুর্গাপুর সাংবাদিক সমিতির বার্ষিক বনভোজন মানবিকতায় গাইবান্ধার পুলিশ সুপার কামাল হোসেন পেলেন সম্মানসূচক পিপিএম পদক মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

দুর্গাপুরে প্রতিপক্ষের বিরুদ্ধে অভিযোগ এনে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : সোমবার, ১৫ জানুয়ারি, ২০২৪
  • ২১ বার পঠিত

 

পলাশ সাহা || দুগার্পুর (নেত্রকোণা)

নেত্রকোণার দুর্গাপুরে প্রতিপক্ষের বিরুদ্ধ নানা অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে সদর ইউনিয়নের উওর ভবানীপুর গ্রামের  বাসিন্দা জালাল উদ্দিন।  সোমবার বিকেলে প্রেসক্লাব মিলনাতয়নে একই ইউনিয়নের আগারপাড়া গ্রামের বাসিন্দা সাদেক মিয়া, আব্দুল জলিল, সুমন মিয়া, শাকিল মিয়া, আরজ আলীর উপর  নানা অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন জালাল উদ্দিন।

সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে বলেন,  গত ১৩ জানুয়ারী শনিবার সন্ধ্যা অনুমান ০৭:৩০ ঘটিকার সময় আমি আমার বাড়ীর পাশের  কার্তিক হাজং এর মুদি দোকানে বসা ছিলাম। ওই সময়ে সাদেক মিয়া মদ্যপান করে আমাকে অকথ্য অশ্লীল ভাষায় গালাগাল করে ও এলোপাথারী কিল ঘুষি মারে।  পরে উপস্থিত জনতা  ফিরাইয়া দিলে আমি বাসায় চলে আসি। এরপর
সাদেক মিয়া, আব্দুল জলিল,  সুমন মিয়া কার্তিক হাজংয়ের দোকানের সামনে রাখা আমার মোটর সাইকেল এর হেডলাইট, ট্যাংকি  ভাংচুর করে আমার অনুমান ৩০ হাজার টাকার ক্ষতি সাধন করে। পরে উপরের অভিযুক্ত সবাই দল বল নিয়ে লাঠি শোঠা হাতে  আমার বসতবাড়িতে প্রবেশ করে আমি আত্মরক্ষায় বসতঘরের ভিতর ঢুকি। এ সময় আমার স্ত্রী প্রতিবাদ করলে সাদেক মিয়া আমার স্ত্রীর চুলের মুঠি ও পড়নের কাপড় ধরিয়া টানা হেচড়া করে।
আমার পুত্রা ও ভ্রাতা এসে ফিরাইলে চাইলে তাদেরকে মারপিট করে অভিযুক্তরা। অভিযুক্তদের মারপিটে গুরুতর ৫/৬ জন  আহত হয়। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে আল আমিনকে ময়মনসিংহ হাসপাতালে প্রেরন করে কর্তব্যরত চিকিৎসক। অভিযুক্তরা আমার বসতঘর ত্যাগ করার সময় প্রাণনাশের হুমকি দিয়ে যাই আমাদের।আমি প্রশাসনের মাধ্যমে অভিযুক্তদের সর্বোচ্চ শাস্তি দাবি করছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ভুক্তভোগী আলাল মিয়া, এলাকাবাসী মো. আবুল কাশেম,মো. আজিমউদ্দিন, মো. আইন উদ্দিন, মো. ইসরাফিল, মো. রতন মিয়া।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা