1. admin@bongojournal24.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোর কিশোরীদের সচেতন করতে দুর্গাপুরে কৈশোর মেলা বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী দুর্গাপুরে একযোগে ৭টি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি রুহী আমার প্রত্যেকটা কাজ,ব্যতিব্যস্ততা আপনাদের জন্য : জনসাধারণের প্রতি এমপি রুহী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেস সচিব হলেন নাঈমুল ইসলাম খান মানিকগঞ্জে দুই উপজেলায় মোটরসাইকেল প্রতিকের জয়জয়কার বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় বাংলাদেশ রোল মডেল : প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্গাপুরে ফসলি জমি ধংস করে বালু বিক্রি হিড়িক,প্রশাসনের অভিযান পলাশবাড়ীতে ঘুর্ণিঝড় রেমালের প্রভাবে ব্যাপক ক্ষয়-ক্ষতি মানিকগঞ্জে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত

নেত্রকোণা-১ আসনে জনগনের ভালোবাসায় সিক্ত নৌকার মনোনীত প্রার্থী

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ৯৩ বার পঠিত

 

পলাশ সাহা ||
দুর্গাপুর(নেত্রকোণা)

নেত্রকোনা-১আসনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী সাবেক এমপি ও বর্তমান জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মোশতাক আহমেদ রুহীকে বরণ করে নিয়েছে দুর্গাপুরের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকরা। বুধবার বিকেলে দুর্গাপুর উপজেলার প্রবেশমুখ রাস্তার দু’পাশে হাজার হাজার সমর্থকরা দাঁড়িয়ে তাকে শুভেচ্ছা জানান। স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে সম্পূর্ণ এলাকা।

পরে দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আসলে মোশতাক আহমেদ রুহীকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় তিনি দলীয় নেতা-কর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমাকে মনোনয়ন দেওয়ায় আমি জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ।আপনাদের আস্থা ,বিশ্বাস ও ভালোবাসা ছিল বলেই আমি নৌকার মনোনয়ন পেয়েছি। দলীয় নেতা-কর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করার আহবান জানান তিনি।

তিনি আরও বলেন, আপনারা আমাকে যেভাবে ভালোবাসায় সিক্ত করলেন আমি চিরদিন মনে রাখব।
দুর্গাপুর ও কলমাকান্দা উপজেলায় আমার অসমাপ্ত কাজ সম্পন্ন করব। দুই উপজেলাকে একটি উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট উপজেলায় পরিণত করব ইনশাআল্লাহ।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা