1. admin@bongojournal24.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় ইদ্রিস আলীর পাশে লেঙ্গুরা ট্যুরিজম দুর্গাপুরে শহীদ উমর ফারুক ব্লাড ডোনার সোসাইটির আলোচনা সভা দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত দিনমজুর ইদ্রিস আলীর পাশে প্রবাসী আতিক হাসান প্রধান উপদেষ্টার কাছে আবেদন: মেট্রোরেল লাইন সাভার স্মৃতিসৌধ পর্যন্ত পুনর্বিন্যাস দাবি দুর্গাপুরে বন্যাদুর্গতদের জন্য ব্যারিস্টার কায়সার কামালের পক্ষ থেকে ত্রাণ বিতরণ প্রাইভেটকারে বিপুল পরিমাণ মাদক চোরাচালান,জনতার ধাওয়ায় পালালো চোরাকারবারি দুর্গাপুরে সুসঙ্গ পাঠকেন্দ্রের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত মাধবপুরে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত আন্তর্জাতিক পর্যটন দিবসে কলমাকান্দায় ভিন্নধর্মী আয়োজন মানিকগঞ্জে কিশোর গ্যাং সদস্য সামীর হামলার শিকার তার স্বজনরা

নেত্রকোনা-১ আসনে জাতীয় পার্টির মনোনয়ন পেলেন গোলাম রব্বানী

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ৫১ বার পঠিত

 

পলাশ সাহা || দুর্গাপুর (নেত্রকোণা)

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৫৭ নেত্রকোণা-১ (কলমাকান্দা-দুর্গাপুর) আসনে জাতীয় পার্টি থেকে মনোনয়ন পেয়েছেন সাবেক সংসদ সদস্য গোলাম রব্বানী।

সোমবার সন্ধ্যায় গোলাম রব্বানী এর নাম ঘোষনা করা হলে তার নির্বাচনী এলাকায় স্থানীয় নেতাকর্মীদের মাঝে এক আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয় ও মিষ্টি বিতরণ করা হয়েছে। গোলাম রব্বানী ১৯৮৫ সালে কলমাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছিলেন। পরে ১৯৮৮ সালে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন। ২০০৯ সালে তিনি পুনরায় কলমাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

এ আসনে জাতীয় পার্টি থেকে গোলাম রব্বানী ছাড়াও মনানয়ন পত্র সংগ্রহ করেছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যিনর্বাহী কমিটি সদস্য আনোয়ার হোসেন খান শান্ত।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা