1. admin@bongojournal24.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আইটিতে সাউথ এশিয়ান অ্যাওয়ার্ড পেলেন লেমনুজ্জামান কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কথা,কবিতা ও গানে বরেণ্য কবি রফিক আজাদকে স্মরণ গণপূর্তমন্ত্রী ১০ দিনের রাষ্ট্রীয় সফরে যুক্তরাষ্ট্র ও ফ্রান্স যাচ্ছেন লরির চাকায় চাপা পড়ে দুর্গাপুরে এক শিক্ষার্থী নিহত মানিকগঞ্জে মটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১ আহত ৩ মন্ত্রিপরিষদ সভা কক্ষে ‘জাতির পিতার সমাধিসৌধ’-এর মোড়ক উন্মোচন গারো পাহাড়ের কোলে আনন্দ উচ্ছ্বাসে দুর্গাপুর সাংবাদিক সমিতির বার্ষিক বনভোজন মানবিকতায় গাইবান্ধার পুলিশ সুপার কামাল হোসেন পেলেন সম্মানসূচক পিপিএম পদক মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

নেত্রকোনা ১ আসনে নৌকার টিকিট পেতে মনোনয়নপত্র জমা দিলেন যারা

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
  • ২৯৪ বার পঠিত

মামুন রণবীর || নেত্রকোনা

নেত্রকোনার সীমান্তবর্তী উপজেলা দুর্গাপুর ও কলমাকান্দা নিয়ে গঠিত ১৫৭ নেত্রকোনা-১ সংসদীয় আসন। কলমাকান্দা উপজেলার ৮টি ইউনিয়ন ও দুর্গাপুর উপজেলার ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভা রয়েছে এ আসনে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন ২২ জন মনোনয়ন প্রত্যাশী। বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ বিভাগে মনোনয়ন ফরম বিক্রয় সংক্রান্ত কাজে নিয়োজিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য রেমন্ড আরেং।

নেত্রকোনা -১ আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন এই আসনের বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মানু মজুমদার, সাবেক সংসদ সদস্য ছবি বিশ্বাস, সাবেক সংসদ সদস্য ও বর্তমান জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মোশতাক আহমেদ রুহী, আ.লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য রেমন্ড আরেং, কলমাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক তালুকদার, দুর্গাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. আতাউর রহমান খান আঁখির, একেএম জিয়াউল হক, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মো. এরশাদুর রহমান মিন্টু, আ.লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য মোস্তফা জামাল লিটন ও গীতিকার সুজন হাজং, দুর্গাপুর উপজেলা আ.লীগের উপদেষ্টা কমিটির সদস্য অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার, আ.লীগ নেতা শাহ কুতুব উদ্দিন তালুকদার রুয়েল, এডভোকেট মুজিবুর রহমান, জেলা আ.লীগের উপদেষ্টা কমিটির সদস্য ওসমান গনি, কলমাকান্দা উপজেলা আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রফিকুজ্জামান খোকন, সাংগঠনিক সম্পাদক মাহতাব উদ্দিন মাতু, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক তিতাস রায় রানা, আ.লীগ নেতা শাহ্ মোহসীন,মো. শহিদুল ইসলাম, তপন কুমার তালুকদার (শংকর) এবং মোশারফ হোসেন ডন।

আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা এখন ব্যস্ত শেষ মুহূর্তের লবিং ও তদবিরে। ঢাকায়
দলের নীতিনির্ধারণী নেতৃবৃন্দের সঙ্গে তাদের চলছে নিবিড় যোগাযোগ। সবাই নিজের সর্বোচ্চ চেষ্টা দিয়ে কাজ করে চলছেন। দলীয় বিভিন্ন সূত্রে এসব তথ্য জানা গেছে।

এদিকে দুর্গাপুর – কলমাকান্দার স্থানীয় নেতা কর্মীরাও মুখিয়ে আছেন – কে পাচ্ছেন নৌকার টিকিট,তা জানতে। প্রতিদিনই এসব আলোচনায় সরগরম দুই উপজেলা।কর্মী-সমর্থকরা নিজ পছন্দের নেতার মনোনয়নপত্র সংগ্রহের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করে দোয়া চাচ্ছেন।

মনোনয়ন প্রত্যাশী অনেকের সঙ্গে কথা বলে জানা গেছে,চলমান সমৃদ্ধি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকার বিজয়ের কোন বিকল্প নেই। তাই নিজ নিজ এলাকার উন্নয়ন আরো বেগবান করতে নৌকা প্রতীক চান তারা। প্রত্যেকেই নিজেকে ফেভারিট মনে করছেন। তবে আওয়ামী লীগ যাকে মনোনয়ন দেবে তার পক্ষেই কাজ করবে সবাই,এমনটাই ভাবনা তাদের।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা