1. admin@bongojournal24.com : admin :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকা-দিল্লি সম্পর্ক আরও গভীর করতে ৭টি নতুন সমঝোতা স্মারক স্বাক্ষর আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ শিক্ষার্থীদের সোনার মানুষ হিসেবে গড়ে উঠতে হবে : এমপি রুহী দুর্গাপুরে এমপি রুহীর ঈদ শুভেচ্ছা বিনিময় কিশোর কিশোরীদের সচেতন করতে দুর্গাপুরে কৈশোর মেলা বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী দুর্গাপুরে একযোগে ৭টি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি রুহী আমার প্রত্যেকটা কাজ,ব্যতিব্যস্ততা আপনাদের জন্য : জনসাধারণের প্রতি এমপি রুহী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেস সচিব হলেন নাঈমুল ইসলাম খান মানিকগঞ্জে দুই উপজেলায় মোটরসাইকেল প্রতিকের জয়জয়কার

নেত্রকোনা ১ আসনে নৌকার টিকিট পেতে মনোনয়নপত্র জমা দিলেন যারা

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
  • ৩০৭ বার পঠিত

মামুন রণবীর || নেত্রকোনা

নেত্রকোনার সীমান্তবর্তী উপজেলা দুর্গাপুর ও কলমাকান্দা নিয়ে গঠিত ১৫৭ নেত্রকোনা-১ সংসদীয় আসন। কলমাকান্দা উপজেলার ৮টি ইউনিয়ন ও দুর্গাপুর উপজেলার ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভা রয়েছে এ আসনে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন ২২ জন মনোনয়ন প্রত্যাশী। বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ বিভাগে মনোনয়ন ফরম বিক্রয় সংক্রান্ত কাজে নিয়োজিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য রেমন্ড আরেং।

নেত্রকোনা -১ আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন এই আসনের বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মানু মজুমদার, সাবেক সংসদ সদস্য ছবি বিশ্বাস, সাবেক সংসদ সদস্য ও বর্তমান জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মোশতাক আহমেদ রুহী, আ.লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য রেমন্ড আরেং, কলমাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক তালুকদার, দুর্গাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. আতাউর রহমান খান আঁখির, একেএম জিয়াউল হক, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মো. এরশাদুর রহমান মিন্টু, আ.লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য মোস্তফা জামাল লিটন ও গীতিকার সুজন হাজং, দুর্গাপুর উপজেলা আ.লীগের উপদেষ্টা কমিটির সদস্য অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার, আ.লীগ নেতা শাহ কুতুব উদ্দিন তালুকদার রুয়েল, এডভোকেট মুজিবুর রহমান, জেলা আ.লীগের উপদেষ্টা কমিটির সদস্য ওসমান গনি, কলমাকান্দা উপজেলা আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রফিকুজ্জামান খোকন, সাংগঠনিক সম্পাদক মাহতাব উদ্দিন মাতু, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক তিতাস রায় রানা, আ.লীগ নেতা শাহ্ মোহসীন,মো. শহিদুল ইসলাম, তপন কুমার তালুকদার (শংকর) এবং মোশারফ হোসেন ডন।

আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা এখন ব্যস্ত শেষ মুহূর্তের লবিং ও তদবিরে। ঢাকায়
দলের নীতিনির্ধারণী নেতৃবৃন্দের সঙ্গে তাদের চলছে নিবিড় যোগাযোগ। সবাই নিজের সর্বোচ্চ চেষ্টা দিয়ে কাজ করে চলছেন। দলীয় বিভিন্ন সূত্রে এসব তথ্য জানা গেছে।

এদিকে দুর্গাপুর – কলমাকান্দার স্থানীয় নেতা কর্মীরাও মুখিয়ে আছেন – কে পাচ্ছেন নৌকার টিকিট,তা জানতে। প্রতিদিনই এসব আলোচনায় সরগরম দুই উপজেলা।কর্মী-সমর্থকরা নিজ পছন্দের নেতার মনোনয়নপত্র সংগ্রহের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করে দোয়া চাচ্ছেন।

মনোনয়ন প্রত্যাশী অনেকের সঙ্গে কথা বলে জানা গেছে,চলমান সমৃদ্ধি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকার বিজয়ের কোন বিকল্প নেই। তাই নিজ নিজ এলাকার উন্নয়ন আরো বেগবান করতে নৌকা প্রতীক চান তারা। প্রত্যেকেই নিজেকে ফেভারিট মনে করছেন। তবে আওয়ামী লীগ যাকে মনোনয়ন দেবে তার পক্ষেই কাজ করবে সবাই,এমনটাই ভাবনা তাদের।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা