1. admin@bongojournal24.com : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দুর্গাপুর-কলমাকান্দায় এমপি রুহীর আয়োজনে প্রথমবার বসছে কৃষক আনন্দ মেলা একাধিক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার দুর্গাপুরে ডা: তানজিরুল ইসলাম রায়হান এর উদ্যোগে সুসজ্জিত করা হলো শিশু ওয়ার্ড পলাশবাড়ী স্বেচ্ছা ব্লাড ফাইটার্স এর উদ্যোগে সুবিধা বঞ্চিত মানুষের মাঝে গরুর মাংস বিতরণ উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী পারভীন আক্তার এর মতবিনিময় রায়পুরে স্বেচ্ছাসেবি সংগঠন নবদিগন্তের ইফতার ও দোয়া অনুষ্ঠান  দুর্গাপুরে এতিম ও অসহায় শিশুদের ঈদ উপহার বিজয়নগরে প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত কলমাকান্দায় পিকআপ-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১ লক্ষ্মীপুরে প্রবাসীর বাড়িতে হামলা ভাঙচুরসহ প্রাণনাশের হুমকির অভিযোগ

পরিবেশবাদী সংগঠন জনপদ প্রাণ ও প্রকৃতি ফাউন্ডেশন এর নতুন কমিটি গঠন

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ২০৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

নেত্রকোণার দুর্গাপুরের পরিবেশবাদী সংগঠন “জনপদ প্রাণ ও প্রকৃতি ফাউন্ডেশন” এর দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

১৫ই নভেম্বর,বুধবার দুপুরে পৌর শহরের কুমার দ্বিজেন্দ্র পাবলিক লাইব্রেরি হলরুমে এ কমিটি গঠন প্রক্রিয়া সম্পন্ন হয়।

এতে কার্যনির্বাহী কমিটির মোট ১৭টি পদের মধ্যে চেয়ারম্যান হিসেবে পুনরায় নির্বাচিত হন ফাউন্ডেশনটির প্রতিষ্ঠাতা প্রভাষক জনপদ চৌধুরী।

কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন প্রভাষক মোঃ ফারুক ইসলাম (১), মোঃ রমজান আহমেদ সৌরভ (২),বাবু অমিত দাস (৩)।

সাধারণ সম্পাদক নির্বাচিত হন মোঃ আব্দুল্লাহ আল ফাহাদ এবং যুগ্ম- সাধারণ সম্পাদক- মোঃ শফিকুল ইসলাম । সাংগঠনিক সম্পাদক- মোঃ আল আমিন দেওয়ান, দপ্তর সম্পাদক- মোঃ নাঈম খান,
অর্থ সম্পাদক- মোঃ মোশারফ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক(ভারপ্রাপ্ত)- মোঃ
আশরাফুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- মোঃ জুবাইদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক-মোঃ সাইমন আলম।

কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হন- সাংবাদিক মামুন রণবীর,মাহমুদা আক্তার,মোঃ আমিন,নুসরাত জাহান ও মোঃ মেহেদী হাসান।

নব নির্বাচিত কমিটি গঠনের দায়িত্বে ছিলেন,
আহ্বায়ক- কবি আবুল বাশার, সদস্য- মোঃ নাঈম খান ও মোঃ সাদিকুল ইসলাম ।

এসময় অন্যান্যদের মধ্যে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুসং সরকারি মহাবিদ্যালয়ের প্রভাষক ড. মোঃ আব্দুর রাশিদ, প্রভাষক জিয়াউল হক, দুর্গাপুর সাংবাদিক সমিতির সভাপতি মোঃ দিলোয়ার হোসেন তালুকদার এবং ডা.মোঃ কামরুল ইসলাম।

আমন্ত্রিত অতিথিরা বলেন, বিশ্বব্যাপী প্রাকৃতিক বিপর্যয় মোকাবেলায় জনপদ প্রাণ ও প্রকৃতি ফাউন্ডেশন বিগত বছরগুলোতে যেভাবে এ অঞ্চলের তরুণদের একীভূত করে সামাজিক সবুজায়ন ও নানা মানবিক কর্মপন্থায় কাজ করে যাচ্ছে, নব গঠিত কমিটির মধ্য দিয়ে তা আশাকরি আরও গতিশীল হবে। তরুণদের এ প্লাটফর্মটিকে নিয়ে সত্যিই আমরা আরও শুভ কাজের স্বপ্ন দেখি ।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা