1. admin@bongojournal24.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোর কিশোরীদের সচেতন করতে দুর্গাপুরে কৈশোর মেলা বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী দুর্গাপুরে একযোগে ৭টি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি রুহী আমার প্রত্যেকটা কাজ,ব্যতিব্যস্ততা আপনাদের জন্য : জনসাধারণের প্রতি এমপি রুহী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেস সচিব হলেন নাঈমুল ইসলাম খান মানিকগঞ্জে দুই উপজেলায় মোটরসাইকেল প্রতিকের জয়জয়কার বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় বাংলাদেশ রোল মডেল : প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্গাপুরে ফসলি জমি ধংস করে বালু বিক্রি হিড়িক,প্রশাসনের অভিযান পলাশবাড়ীতে ঘুর্ণিঝড় রেমালের প্রভাবে ব্যাপক ক্ষয়-ক্ষতি মানিকগঞ্জে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত

পলাশবাড়ীতে প্রবাসির জমির গাছ-পালা কেটে বসতবাড়ি নির্মাণের চেষ্টা

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : রবিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৪
  • ২৯ বার পঠিত

 

আশরাফুজ্জামান সরকার || গাইবান্ধা

গাইবান্ধার পলাশবাড়ীতে ইতালি প্রবাসি আ: মতিন ফিরোজের জমিতে থাকা গাছ-পালা কেটে অবৈধভাবে বসতবাড়ি নির্মাণের চেষ্টার অভিযোগ উঠেছে তারই চাচাতো ভাই আইয়ুব আলীর বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে উপজেলার মহদীপুর ইউনিয়নের পেপুলিজোর গ্রামে।

সরেজমিন ও এলাকাবাসী সুত্রে জানা যায়, ওই গ্রামের মৃত আবুল হোসেনের পুত্র ইতালি প্রবাসি
আ: মতিন ফিরোজ গংদের সঙ্গে ভাগিশরীক মৃত আব্দুল জব্বারের পুত্র আইয়ুব আলী ও সবুজ গংদের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত ০৪/০২/২০২৪ তারিখ সকালে আইয়ুব আলী গংরা সংঘবদ্ধ হয়ে প্রবাসির জমির অংশ যাহার খতিয়ান নং ২৯৩, জেএল নং ১০৪, দাগ নং ৬৩৬, ৮৩৯, জমি ১৫ শতক এর উপর থাকা বিভিন্ন জাতের গাছপালা ও বাঁশঝাড় জোরপৃর্বক কর্তন করে সেখানে বসতবাড়ি নির্মানের লক্ষে ইট বালি মজুদ করে। এসময় প্রবাসির অপর চাচাতো ভাই নজরুল ইসলাম বাদশা নিষেধ করায় তাকে বিভিন্ন ভয়ভীতি-হুমকি প্রদান করে। এ বিষয়ে তিনি আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান।

এ ব্যাপারে আইয়ুব আলী গংদের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তার মন্তব্য নেওয়া সম্ভব হয়নি।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা