1. admin@bongojournal24.com : admin :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকা-দিল্লি সম্পর্ক আরও গভীর করতে ৭টি নতুন সমঝোতা স্মারক স্বাক্ষর আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ শিক্ষার্থীদের সোনার মানুষ হিসেবে গড়ে উঠতে হবে : এমপি রুহী দুর্গাপুরে এমপি রুহীর ঈদ শুভেচ্ছা বিনিময় কিশোর কিশোরীদের সচেতন করতে দুর্গাপুরে কৈশোর মেলা বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী দুর্গাপুরে একযোগে ৭টি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি রুহী আমার প্রত্যেকটা কাজ,ব্যতিব্যস্ততা আপনাদের জন্য : জনসাধারণের প্রতি এমপি রুহী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেস সচিব হলেন নাঈমুল ইসলাম খান মানিকগঞ্জে দুই উপজেলায় মোটরসাইকেল প্রতিকের জয়জয়কার

প্রশাসনকে ২৪ ঘন্টার সময়সীমা বেধে দিলেন মমতাজ

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : শনিবার, ১৩ জানুয়ারি, ২০২৪
  • ৫৯ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক || বঙ্গ জার্নাল

সদ্য হয়ে যাওয়া দ্বাদশ সংসদ নির্বাচনে মানিকগঞ্জ ২ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের পরাজিত প্রার্থী মমতাজ বেগম বলেছেন,আমাদের উপর আঘাত করলে,আমরা ঘরে বসে থাকবোনা, আওয়ামী লীগ ঘরে বসে থাকবেনা। আমার ৫০ জন কর্মীদের উপর ও তাদের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা হয়েছে। থানায় অভিযোগ দিলেও এখনো কেউ গ্রেপ্তার হয়নি।

এক প্রেস বিজ্ঞপ্তিতে নির্বাচন পরবর্তী প্রতিক্রিয়ায় কণ্ঠশিল্পী ও সাবেক সংসদ সদস্য মমতাজ বেগম এসব কথা বলেন।

এ সময় তার কর্মী সমর্থকদের উদ্দেশ্যে মতাজ বেগম বলেন,আমার জনগনের জন্য আমি খাটতে রাজি আছি। আমার যদি মোকাবেলা করতে হয় রাজপথে দাড়িয়ে মোকাবেলা করবো। জেল জুলুম অত্যাচার কোন কিছু আমাকে দাবায়া রাখতে পারবেনা। আপনাদের সাথে রাজপথে হাটার মানুষ আমি।

নির্বাচন সুষ্টু হয়েছে দাবি করলেও মমতাজ বেগম বলেন, তার নিজ নির্বাচনী তিনটি ইউনিয়নে অস্বাভাবিক ভোট দেখানো হয়েছে। কালো টাকা দিয়ে বিএনপির ভোট কিনে অস্বাভাবিক ভোট দেখানো হয়েছে। এ বিষয়ে আইনজীবীদের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা নিবেন। এ অস্বাভাবিক ভোটের কাছেই আমাকে পরাজিত হতে হয়েছে।

মমতাজ আরো বলেন, ২৪ ঘন্টার মধ্যে যদি প্রশাসন এই হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা না নেয় তাহলে আওয়ামী লীগের নেতা কর্মী ও সাধারন ভোটারদের নিয়ে এর এর মোকাবিলা করা হবে বলে হুশিয়ারি ও দেন তিনি।

উল্লেখ্য, ২০০৮ সালে সংরক্ষিত মহিলা আসনে এমপি হন মমতাজ। ২০১৪ সালে মানিকগঞ্জ-২ আসন থেকে নৌকা প্রতীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ও ২০১৮ সালে নৌকা প্রতীক নিয়ে এমপি হন তিনি। এবছর ২০২৪ সালের নির্বাচনে নৌকা প্রতীক পেয়েও অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জাহিদ আহমেদ টুলুর কাছে পরাজয় ঘটে মমতাজের।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা