1. admin@bongojournal24.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আইটিতে সাউথ এশিয়ান অ্যাওয়ার্ড পেলেন লেমনুজ্জামান কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কথা,কবিতা ও গানে বরেণ্য কবি রফিক আজাদকে স্মরণ গণপূর্তমন্ত্রী ১০ দিনের রাষ্ট্রীয় সফরে যুক্তরাষ্ট্র ও ফ্রান্স যাচ্ছেন লরির চাকায় চাপা পড়ে দুর্গাপুরে এক শিক্ষার্থী নিহত মানিকগঞ্জে মটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১ আহত ৩ মন্ত্রিপরিষদ সভা কক্ষে ‘জাতির পিতার সমাধিসৌধ’-এর মোড়ক উন্মোচন গারো পাহাড়ের কোলে আনন্দ উচ্ছ্বাসে দুর্গাপুর সাংবাদিক সমিতির বার্ষিক বনভোজন মানবিকতায় গাইবান্ধার পুলিশ সুপার কামাল হোসেন পেলেন সম্মানসূচক পিপিএম পদক মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রশাসনকে ২৪ ঘন্টার সময়সীমা বেধে দিলেন মমতাজ

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : শনিবার, ১৩ জানুয়ারি, ২০২৪
  • ৪০ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক || বঙ্গ জার্নাল

সদ্য হয়ে যাওয়া দ্বাদশ সংসদ নির্বাচনে মানিকগঞ্জ ২ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের পরাজিত প্রার্থী মমতাজ বেগম বলেছেন,আমাদের উপর আঘাত করলে,আমরা ঘরে বসে থাকবোনা, আওয়ামী লীগ ঘরে বসে থাকবেনা। আমার ৫০ জন কর্মীদের উপর ও তাদের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা হয়েছে। থানায় অভিযোগ দিলেও এখনো কেউ গ্রেপ্তার হয়নি।

এক প্রেস বিজ্ঞপ্তিতে নির্বাচন পরবর্তী প্রতিক্রিয়ায় কণ্ঠশিল্পী ও সাবেক সংসদ সদস্য মমতাজ বেগম এসব কথা বলেন।

এ সময় তার কর্মী সমর্থকদের উদ্দেশ্যে মতাজ বেগম বলেন,আমার জনগনের জন্য আমি খাটতে রাজি আছি। আমার যদি মোকাবেলা করতে হয় রাজপথে দাড়িয়ে মোকাবেলা করবো। জেল জুলুম অত্যাচার কোন কিছু আমাকে দাবায়া রাখতে পারবেনা। আপনাদের সাথে রাজপথে হাটার মানুষ আমি।

নির্বাচন সুষ্টু হয়েছে দাবি করলেও মমতাজ বেগম বলেন, তার নিজ নির্বাচনী তিনটি ইউনিয়নে অস্বাভাবিক ভোট দেখানো হয়েছে। কালো টাকা দিয়ে বিএনপির ভোট কিনে অস্বাভাবিক ভোট দেখানো হয়েছে। এ বিষয়ে আইনজীবীদের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা নিবেন। এ অস্বাভাবিক ভোটের কাছেই আমাকে পরাজিত হতে হয়েছে।

মমতাজ আরো বলেন, ২৪ ঘন্টার মধ্যে যদি প্রশাসন এই হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা না নেয় তাহলে আওয়ামী লীগের নেতা কর্মী ও সাধারন ভোটারদের নিয়ে এর এর মোকাবিলা করা হবে বলে হুশিয়ারি ও দেন তিনি।

উল্লেখ্য, ২০০৮ সালে সংরক্ষিত মহিলা আসনে এমপি হন মমতাজ। ২০১৪ সালে মানিকগঞ্জ-২ আসন থেকে নৌকা প্রতীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ও ২০১৮ সালে নৌকা প্রতীক নিয়ে এমপি হন তিনি। এবছর ২০২৪ সালের নির্বাচনে নৌকা প্রতীক পেয়েও অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জাহিদ আহমেদ টুলুর কাছে পরাজয় ঘটে মমতাজের।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা