1. admin@bongojournal24.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আইটিতে সাউথ এশিয়ান অ্যাওয়ার্ড পেলেন লেমনুজ্জামান কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কথা,কবিতা ও গানে বরেণ্য কবি রফিক আজাদকে স্মরণ গণপূর্তমন্ত্রী ১০ দিনের রাষ্ট্রীয় সফরে যুক্তরাষ্ট্র ও ফ্রান্স যাচ্ছেন লরির চাকায় চাপা পড়ে দুর্গাপুরে এক শিক্ষার্থী নিহত মানিকগঞ্জে মটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১ আহত ৩ মন্ত্রিপরিষদ সভা কক্ষে ‘জাতির পিতার সমাধিসৌধ’-এর মোড়ক উন্মোচন গারো পাহাড়ের কোলে আনন্দ উচ্ছ্বাসে দুর্গাপুর সাংবাদিক সমিতির বার্ষিক বনভোজন মানবিকতায় গাইবান্ধার পুলিশ সুপার কামাল হোসেন পেলেন সম্মানসূচক পিপিএম পদক মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বাবু সুস্থির রায় কল্যাণ ট্রাস্টের উদ্যোগে মধ্যরাতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪
  • ৯৫ বার পঠিত

 

আব্দুর রশিদ || কলমাকান্দা (নেত্রকোনা)

বাবু সুস্থির রায় কল্যাণ ট্রাস্টের উদ্যোগে সিলেট শহরের বিভিন্ন এলাকায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার (২৪ জানুয়ারি) মধ্যরাতে সিলেট শহরের কাজিরবাজার ব্রিজ, কদমতলী পয়েন্ট, সুবহানিঘাট পয়েন্ট ও আলিয়া মাদ্রাসার সামনের সড়কে এসব কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণে উপস্থিত ছিলেন, বাবু সুস্থির রায় কল্যাণ ট্রাস্ট (বিশরপাশা কলমাকান্দা নেত্রকোনা) এর চেয়ারম্যান বাবু সুব্রত রায়।
বাবু সুব্রত রায় বলেন,আমি ও আমার ছোট ভাই বাবু সুকোমল রায় দীর্ঘ দশ বছর যাবত মানবসেবা করে যাচ্ছি। আমারা কলমাকান্দা উপজেলার বিভিন্ন এলাকায় প্রতি বছরই অসহায় ও হতদরিদ্র মানুষকে আমাদের সাধ্যমত সহযোগিতা করে থাকি।এরই ধারাবাহিকতায় আজ বুধবার মধ্যরাতে সিলেট শহরের বিভিন্ন এলাকায় সড়কের পাশে থাকা অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করেছি।তিনি আরো বলেন,আমাদের এই কার্যক্রম চলমান রয়েছে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা