1. admin@bongojournal24.com : admin :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকা-দিল্লি সম্পর্ক আরও গভীর করতে ৭টি নতুন সমঝোতা স্মারক স্বাক্ষর আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ শিক্ষার্থীদের সোনার মানুষ হিসেবে গড়ে উঠতে হবে : এমপি রুহী দুর্গাপুরে এমপি রুহীর ঈদ শুভেচ্ছা বিনিময় কিশোর কিশোরীদের সচেতন করতে দুর্গাপুরে কৈশোর মেলা বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী দুর্গাপুরে একযোগে ৭টি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি রুহী আমার প্রত্যেকটা কাজ,ব্যতিব্যস্ততা আপনাদের জন্য : জনসাধারণের প্রতি এমপি রুহী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেস সচিব হলেন নাঈমুল ইসলাম খান মানিকগঞ্জে দুই উপজেলায় মোটরসাইকেল প্রতিকের জয়জয়কার

বিজয়নগরে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার, সিএনজি জব্দ

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ৭৯ বার পঠিত

 

এস এম জহিরুল আলম চৌধুরী ||
বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া)

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ৮ কেজি গাঁজাসহ একজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে বিজয়নগর থানার পুলিশ। এসময় মাদকদ্রব্য বহনের দায়ে একটি সিএনজি জব্দ করা হয়েছে।

আজ (১৭ ডিসেম্বর) রোববার দুপুর ২ টার দিকে
উপজেলার ৩নং ইছাপুরা ইউপির ফুলবাড়িয়া এলাকায় চান্দুরা – চম্পকনগর সড়কের ব্রীজের উপর অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারি হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর থানার আমিরপাড়া এলাকার আরব আলীর ছেলে আলকাছ মিয়া (২২)।

এঘটনার সত্যতা নিশ্চিত করেন বিজয়নগর থানার অফিসার ইনচার্জ ওসি মো: আসাদুল ইসলাম জানান, মাদকদ্রব্যসহ একজনকে গ্রেফতার করা হয়েছে। এসময় মাদকদ্রব্য বহনের দায়ে একটি সিএনজি জব্দ করা হয়েছে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা