1. admin@bongojournal24.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আইটিতে সাউথ এশিয়ান অ্যাওয়ার্ড পেলেন লেমনুজ্জামান কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কথা,কবিতা ও গানে বরেণ্য কবি রফিক আজাদকে স্মরণ গণপূর্তমন্ত্রী ১০ দিনের রাষ্ট্রীয় সফরে যুক্তরাষ্ট্র ও ফ্রান্স যাচ্ছেন লরির চাকায় চাপা পড়ে দুর্গাপুরে এক শিক্ষার্থী নিহত মানিকগঞ্জে মটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১ আহত ৩ মন্ত্রিপরিষদ সভা কক্ষে ‘জাতির পিতার সমাধিসৌধ’-এর মোড়ক উন্মোচন গারো পাহাড়ের কোলে আনন্দ উচ্ছ্বাসে দুর্গাপুর সাংবাদিক সমিতির বার্ষিক বনভোজন মানবিকতায় গাইবান্ধার পুলিশ সুপার কামাল হোসেন পেলেন সম্মানসূচক পিপিএম পদক মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বিজয়নগরে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার, সিএনজি জব্দ

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ৭০ বার পঠিত

 

এস এম জহিরুল আলম চৌধুরী ||
বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া)

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ৮ কেজি গাঁজাসহ একজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে বিজয়নগর থানার পুলিশ। এসময় মাদকদ্রব্য বহনের দায়ে একটি সিএনজি জব্দ করা হয়েছে।

আজ (১৭ ডিসেম্বর) রোববার দুপুর ২ টার দিকে
উপজেলার ৩নং ইছাপুরা ইউপির ফুলবাড়িয়া এলাকায় চান্দুরা – চম্পকনগর সড়কের ব্রীজের উপর অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারি হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর থানার আমিরপাড়া এলাকার আরব আলীর ছেলে আলকাছ মিয়া (২২)।

এঘটনার সত্যতা নিশ্চিত করেন বিজয়নগর থানার অফিসার ইনচার্জ ওসি মো: আসাদুল ইসলাম জানান, মাদকদ্রব্যসহ একজনকে গ্রেফতার করা হয়েছে। এসময় মাদকদ্রব্য বহনের দায়ে একটি সিএনজি জব্দ করা হয়েছে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা