1. admin@bongojournal24.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় ইদ্রিস আলীর পাশে লেঙ্গুরা ট্যুরিজম দুর্গাপুরে শহীদ উমর ফারুক ব্লাড ডোনার সোসাইটির আলোচনা সভা দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত দিনমজুর ইদ্রিস আলীর পাশে প্রবাসী আতিক হাসান প্রধান উপদেষ্টার কাছে আবেদন: মেট্রোরেল লাইন সাভার স্মৃতিসৌধ পর্যন্ত পুনর্বিন্যাস দাবি দুর্গাপুরে বন্যাদুর্গতদের জন্য ব্যারিস্টার কায়সার কামালের পক্ষ থেকে ত্রাণ বিতরণ প্রাইভেটকারে বিপুল পরিমাণ মাদক চোরাচালান,জনতার ধাওয়ায় পালালো চোরাকারবারি দুর্গাপুরে সুসঙ্গ পাঠকেন্দ্রের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত মাধবপুরে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত আন্তর্জাতিক পর্যটন দিবসে কলমাকান্দায় ভিন্নধর্মী আয়োজন মানিকগঞ্জে কিশোর গ্যাং সদস্য সামীর হামলার শিকার তার স্বজনরা

বিজয়নগরে বর্ণিল আয়োজনে বিজয় দিবস পালিত

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ৮০ বার পঠিত

 

এস এম জহিরুল আলম চৌধুরী (টিপু)|| বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া)

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বর্ণিল আয়োজন ও নানা কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়েছে মহান বিজয় দিবস।

১৬ ডিসেম্বর শনিবার সকালে উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিনটির শুভ সূচনা হয়।

সকাল ৭ টায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা চত্ত্বরে স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানান উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ,পুলিশ প্রশাসন,প্রেসক্লাব, আ.লীগ, জাতীয় পার্টি, স্বাস্থ্য বিভাগ, অফিসার্স ক্লাব, বিভিন্ন দপ্তর, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক দল ও সামাজিক সংগঠন ।

পরে উপজেলা পরিষদ মাঠে কুচকাওয়াজ ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশ গ্রহণে ডিসপ্লে ও সাংস্কৃতিক অনুষ্ঠান প্রদর্শিত হয়।

পরে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসনের আয়োজনে পুরস্কার বিতরণ ও মুক্তিযোদ্ধোদেরকে সংবর্ধনা দেয়া হয়।

উপজেলা পরিষদ প্রাঙ্গণে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুবাইয়া আফরোজ এর সভপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা অফিসার আল মামুনের সঞ্চলানায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান নাছিমা মুকাই আলী।

আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহামুদুর রহমান মান্না, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিত্রী রানী, সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান খান শাওন, বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুল ইসলাম, স্বাস্থ্য কর্মকর্তা ডা: মাছুম, বীর মুক্তিযোদ্ধা দবির আহমেদ, ইউপি চেয়ারম্যান জিয়াউল হক বকুল,প্রেসক্লাবের সভাপতি মৃণাল চৌধুরী প্রমুখ।

এছাড়াও সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারি, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ,সাংবাদিকবৃন্দ, রাজনৈতিক নেতাকর্মী এবং শিক্ষক, শিক্ষার্থীসহ নানা শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা