1. admin@bongojournal24.com : admin :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আমি আপনাদের পাশে আছি ছায়ার মতো : জনতার প্রতি এমপি মোশতাক আহমেদ রুহী সাবেক এমপি মানু মজুমদারের মৃত্যুতে এমপি রুহীর শোক প্রকাশ মাধবপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতিশ্রুতির ফুলঝুরি মানিকগঞ্জে অবাধ নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের সাথে মতবিনিময় সভা জনদুর্ভোগ লাঘবে দুর্গাপুরে সেতু নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি রুহী মানিকগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ বিজয়নগরে বিপুল পরিমাণ  ইয়াবাসহ কারবারি গ্রেফতার প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দুর্গাপুরে আলোচনা সভা অনুষ্ঠিত দুর্গাপুরে বিভিন্ন রোগীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেন সংসদ সদস্য রুহী মানিকগঞ্জে নিহত পাইলট অসীম জাওয়াদ এর বাড়িতে চলছে শোকের মাতম

বিজয়নগরে মিথ্যা সংবাদ প্রকাশের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩
  • ১৮২ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক | বঙ্গ জার্নাল

ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার বুধন্তি আহ্লাদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ ও স ও জ বিভাগের জায়গা দখল করে মাটি ভরাট করে সুপার মার্কেট নির্মাণ, এমন বিভ্রান্তিকর মিথ্যা সংবাদ প্রকাশের বিরুদ্ধে সংবাদ সম্মেলনের আয়োজন করেছে ভুক্তভোগীরা।

আজ শুক্রবার ৩ নভেম্বর বিকেল ৫ টায় উপজেলার ১নং বুধন্তি ইউনিয়নের বুধন্তি আহ্লাদী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ সংলগ্ন এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়, এতে ভুক্তভোগীর পক্ষে লিখিত লিখিত বক্তব্য পাঠ করেন মো:জায়েদুল ইসলাম।
লিখিত বক্তব্য জানা যায়, উপজেলার বুধন্তি ইউনিয়নে ঢাকা-সিলেট মহাসড়ক সংলগ্ন পশ্চিম পাশে CS, ROR এবং BS সে,মে সাবেক ১১৩৫-১১৩৬ দাগ বর্তমান ৪৩৬৫ দাগের ৭ শতাংশ ভূমি মনিন্দ্র সূত্রধর ও রঞ্জন সূত্রধর, প্রকৃত মালিক সূত্রে ভোগ দখলে থাকা অবস্থায় আর্থিক অনটনের কারণে এ সম্পত্তি বিক্রি করেন।
উক্ত প্রকৃত মালিক হতে ১৯৭৮ সনে ৭ শতক ভূমি ক্রয় করেন একই এলাকার আইনুল ইসলাম, শাজাহান মিয়া, এমরানুল ইসলাম, উক্ত জমিতে মাটি ভরাট করায়, একই এলাকার কুচক্রী মহল গত ২৮ সেপ্টেম্বর একটি অনলাইন ভিত্তিক নিউজ পোর্টাল মোঃ শাহগির ইসলাম পরিচালিত, তরী বাংলাদেশ,সরাইল, ফেইসবুক পেইজ হতে ভিডিও নিউজ প্রচার করে, এবং Rakib Islam Bhuiyan, সহ আরো অনেকে ফেইসবুকে তা শেয়ার করেন।
নিউজে প্রকাশ- প্রভাব খাটিয়ে জোরপূর্বক স্কুল ও জনপথের জায়গা দখল করে মাটি ভরাট করে সুপার মার্কেট গড়ার পরিকল্পনা, এমন অভিযোগে ভিডিও সংবাদ প্রকাশ করেন, এতে বক্তব্য রাখেন একই এলাকার মোঃ নুরুল ইসলাম ( সাবেক মেম্বার ) ও মো: মনির আহমদ খান ।

ভুক্তভোগীরা আক্ষেপ করে জানান, দলিল মূলে প্রকৃত মালিক হওয়া সত্বেও এমন নেক্কারজনক ভিডিও সংবাদ প্রকাশের ঘটনায় এর বিরুদ্ধে প্রতিবাদ প্রকাশ করে সংবাদ সম্মেলনের আয়োজন করেন ।
উক্ত নিউজ পোর্টাল ও পেইজ আত্মপক্ষ সমর্থনের কোন সুযোগ না দিয়ে ভিডিও সংবাদ প্রকাশ করেন যা সংবাদ প্রকাশের নীতি বহির্ভূত।
এতে আমাদের ইজ্জত ও মানহানি ঘটে।
উক্ত নিউজ পোর্টাল ও পেইজের বিরুদ্ধে ব্যবস্থা নিতে এবং যাহারা মিথ্যা বক্তব্য পেশ করেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।

উক্ত সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন-বুধন্তি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব জিতু মিয়া, ভুক্তভোগী মোঃ আইনুল ইসলাম,ইউপি মেম্বার মোঃ সোহাগ মিয়া,জমি বিক্রেতা মনিন্দ্র সুত্রধরের ছেলে অজিত সুত্রধর,দুলাল সুত্রধর। এসময় এলাকার জনগণ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

বঙ্গ জার্নাল/এ এম কে

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা