1. admin@bongojournal24.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোর কিশোরীদের সচেতন করতে দুর্গাপুরে কৈশোর মেলা বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী দুর্গাপুরে একযোগে ৭টি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি রুহী আমার প্রত্যেকটা কাজ,ব্যতিব্যস্ততা আপনাদের জন্য : জনসাধারণের প্রতি এমপি রুহী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেস সচিব হলেন নাঈমুল ইসলাম খান মানিকগঞ্জে দুই উপজেলায় মোটরসাইকেল প্রতিকের জয়জয়কার বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় বাংলাদেশ রোল মডেল : প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্গাপুরে ফসলি জমি ধংস করে বালু বিক্রি হিড়িক,প্রশাসনের অভিযান পলাশবাড়ীতে ঘুর্ণিঝড় রেমালের প্রভাবে ব্যাপক ক্ষয়-ক্ষতি মানিকগঞ্জে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত

বিজয়নগরে ২২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার,সিএনজি জব্দ

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
  • ২১৫ বার পঠিত

 

এস এম জহিরুল আলম চৌধুরী (টিপু) বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া)

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থানা পুলিশের অভিযানে ২২ কেজি গাঁজাসহ একজন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। এসময় মাদকদ্রব্য পাচারের কাজে ব্যবহৃত একটি সিএনজি গাড়িকে জব্দ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৫ টায় বিজয়নগর থানাধীন ৫নং হরষপুর ইউপিস্থ মির্জাপুর – হরষপুর সড়কের পাইকপাড়া এলাকায় কান্দু মিয়ার বাড়ীর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মাদকদ্রব্যসহ একজনকে গ্রেফতার করেন পুলিশ।

গ্রেফতারকৃত মাদক কারবারি হলেন- মাধবপুর উপজেলার রাজেন্দ্রপুর গ্রামের মৃত সাহেব আলীর ছেলে আবুল হোসেন (২৫)।

এব্যাপারে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আসাদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক আটকের ঘটনায় থানায় ৩ জনের নাম উল্লেখ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। আসামীকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা