1. admin@bongojournal24.com : admin :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে কোটা যৌক্তিক সংস্কার ও অনার্স কোর্স চালুর দাবিতে মানববন্ধন চীনের গ্রেট হল অব দ্য পিপলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উষ্ণ সংবর্ধনা যুক্তরাজ্যের নগরমন্ত্রী হলেন বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ নৌকাডুবিতে নিহত শিক্ষার্থী রেখা আক্তারের পরিবারের পাশে এমপি রুহী সরকারি চাকরিতে কোটা ইস্যুতে হাইকোর্ট থেকে সমাধান আসা উচিত: প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনীকে বিশ্বমানের করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী আশুলিয়ায় সাড়ে ৮ লাখ টাকার ফেনসিডিলসহ গ্রেপ্তার ২ বিজয়নগরে আগুনে পুড়ালো লাখ টাকার অবৈধ জাল কমরেড অণিমা সিংহের ৪৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা  প্রধানমন্ত্রীর বাজেট পরবর্তী নৈশভোজে যোগদান

ব্রাহ্মণবাড়িয়ায় আজ দুই মন্ত্রীর গণসংবর্ধনা, শহরজুড়ে সাজ সাজ রব

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪
  • ৮৯ বার পঠিত

বাপ্পি চৌধুরী || স্টাফ রিপোর্টার

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থানে দুই মন্ত্রীকে গণসংবর্ধনা দেওয়া হবে আজ শনিবার (২৭ জানুয়ারি)। ব্রাহ্মণবাড়িয়া শহরের নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীকে গণসংবর্ধনা দেওয়া হবে। একই সময়ে আখাউড়া উপজেলা চত্বরে গণসংবর্ধনা দেওয়া হবে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হককে। এই দুই অনুষ্ঠানকে কেন্দ্র করে সাজ সাজ রব জেলা সদর ও আখাউরাজুড়ে।

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী সংবর্ধনাকে কেন্দ্র করে সাজানো হয়েছে পুরো ব্রাহ্মণবাড়িয়া শহর। জেলা শহরের মেড্ডা, পাইকপাড়া, কুমারশীলমোড়, টিএ রোড, কালীবাড়ী মোড়, কাউতলী এলাকার প্রতিটি রাস্তা পোস্টার, ব্যানার, ফেস্টুন, শতাধিক তোরণসহ বর্ণিল সাজে সাজানো হয়েছে। সংবর্ধনাস্থল নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামের মাঠে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার আদলে তৈরি করা হয়েছে গণসংবর্ধনার মঞ্চ। হাতির মাধ্যমে শহরজুড়ে চলানো হচ্ছে প্রচার-প্রচারণা। গণসংবর্ধনা শেষে স্টেডিয়ামে ব্যান্ড দল নগরবাউলের জেমস এবং লালনকন্যা খ্যাত লায়লাসহ খ্যাতিমান শিল্পীরা সঙ্গীত পরিবেশন করবেন।

উবায়দুল মোকতাদির চৌধুরীকে গণসংবর্ধনা দেওয়ার সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে উল্লেখ করে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু জানান,ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরে এই প্রথম পূর্ণাঙ্গ মন্ত্রী আমরা পেয়েছি। এজন্যে ব্রাহ্মণবাড়িয়ার সাধারণ মানুষ বঙ্গবন্ধুকন্যার প্রতি কৃতজ্ঞ। পাশাপাশি আমাদের কৃতি সন্তান ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীকে গণসংবর্ধনা দিতে যাচ্ছি।

এদিকে আইনমন্ত্রীর গণসংবর্ধনাকে কেন্দ্র করে আখাউড়া উপজেলা শহরেও অনেকটা সাজসাজ রব। উপজেলার প্রধান সড়কগুলো দলীয় নেতাকর্মীদের টানানো ব্যানার, পোস্টার এবং শতাধিক তোরণে ছেয়ে গেছে। শনিবার বিকাল ৩টার দিকে উপজেলা পরিষদ চত্বরের মাঠে এই সংবর্ধনা অনুষ্ঠিত হবে।
ব্রাহ্মণবাড়িয়ার নিয়াজ মুহাম্মদ স্টেডিয়াম মাঠে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার আদলে তৈরি করা হয়েছে গণসংবর্ধনার মঞ্চ ।
এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা জজ কোর্টের পিপি অ্যাডভোকেট মাহাবুবুল আলম খোকন ও আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল জানান, টানা তৃতীয়বারের মতো অ্যাডভোকেট আনিসুল হককে বাংলাদেশ সরকারের আইনমন্ত্রী করা হয়েছে। এটি বাংলাদেশের ইতিহাসে বিরল। তাই প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়ে আইন মন্ত্রীকে গণসংবর্ধনা দেওয়া হবে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা