1. admin@bongojournal24.com : admin :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে কোটা যৌক্তিক সংস্কার ও অনার্স কোর্স চালুর দাবিতে মানববন্ধন চীনের গ্রেট হল অব দ্য পিপলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উষ্ণ সংবর্ধনা যুক্তরাজ্যের নগরমন্ত্রী হলেন বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ নৌকাডুবিতে নিহত শিক্ষার্থী রেখা আক্তারের পরিবারের পাশে এমপি রুহী সরকারি চাকরিতে কোটা ইস্যুতে হাইকোর্ট থেকে সমাধান আসা উচিত: প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনীকে বিশ্বমানের করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী আশুলিয়ায় সাড়ে ৮ লাখ টাকার ফেনসিডিলসহ গ্রেপ্তার ২ বিজয়নগরে আগুনে পুড়ালো লাখ টাকার অবৈধ জাল কমরেড অণিমা সিংহের ৪৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা  প্রধানমন্ত্রীর বাজেট পরবর্তী নৈশভোজে যোগদান

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের ইসলামপুরে আগুন,গরু সহ ঘর পুড়ে ছাই

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : শনিবার, ১৩ জানুয়ারি, ২০২৪
  • ৬৯ বার পঠিত

মো: জিয়াদুল হক বাবু || বিজয়নগর (ব্রাক্ষণবাড়িয়া)

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ঘর পুড়ে ছাই হয়েছে । এসময় ঘরের সাথে কয়েকটি গরু পুড়ে ছাই হয়ে গেছে। আজ শুক্রবার রাতে উপজেলার বুধন্তি ইউনিয়নের ইসলামপুরে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে অগ্নিকাণ্ডের ঘটনা বৈদ্যুতিক শর্ট  সার্কিট থেকে সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণ করা হচ্ছে। আগুন লাগার পর স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আসে । পরে অগ্নিকাণ্ডেরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ এসে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণ করে।

প্রত্যেক্ষদর্শীর জানান আজ শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার বুধন্তি ইউনিয়নের ইসলামপুরে বিল্লাল হোসেনের ঘরে আগুন লেগে যায় । এসময় ঘরের মালামালের সাথে ঘরে থাকা ২ টা গরু ঘটনাস্থলে মারা যায় এবং ৭টা গরু অগ্নিদগ্ধ হয়। এসময় পাশে থাকা শামিমের ঘরে আগুন লেগে যায়। এতে প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।এব্যাপারে বিলাল মিয়ার ছেলে বশির মিয়া জানান,ঘরের উপর দিয়ে কারেন্ট এর তার ছিল এবং তারে সমস্যা ছিল।এই তার ছিড়ে অগ্নি কান্ডের ঘটনা ঘটে। পল্লী বিদ্যুৎ এর গাফিলতির কারণে এই আগুন লেগেছে।
এব্যাপারে বিজয়নগর ফায়ার সার্ভিসের লিডার মোশারফ হোসেন নিয়াজী জানান, আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত সময়ে ঘটনারস্থলে পৌঁছে  আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে আগুনের উৎপত্তি কিসে থেকে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে  প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।
এব্যাপারে উপজেলা প্রকল্প কর্মকর্তা শাহিনুর জাহান, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের খুঁজখবর নেওয়া হয়েছে।ক্ষতিগ্রস্থ পরিবারের তালিকা প্রনয়ন করে উর্ধতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করার আশ্বাস দেন তিনি।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা