1. admin@bongojournal24.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় ইদ্রিস আলীর পাশে লেঙ্গুরা ট্যুরিজম দুর্গাপুরে শহীদ উমর ফারুক ব্লাড ডোনার সোসাইটির আলোচনা সভা দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত দিনমজুর ইদ্রিস আলীর পাশে প্রবাসী আতিক হাসান প্রধান উপদেষ্টার কাছে আবেদন: মেট্রোরেল লাইন সাভার স্মৃতিসৌধ পর্যন্ত পুনর্বিন্যাস দাবি দুর্গাপুরে বন্যাদুর্গতদের জন্য ব্যারিস্টার কায়সার কামালের পক্ষ থেকে ত্রাণ বিতরণ প্রাইভেটকারে বিপুল পরিমাণ মাদক চোরাচালান,জনতার ধাওয়ায় পালালো চোরাকারবারি দুর্গাপুরে সুসঙ্গ পাঠকেন্দ্রের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত মাধবপুরে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত আন্তর্জাতিক পর্যটন দিবসে কলমাকান্দায় ভিন্নধর্মী আয়োজন মানিকগঞ্জে কিশোর গ্যাং সদস্য সামীর হামলার শিকার তার স্বজনরা

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের ইসলামপুরে আগুন,গরু সহ ঘর পুড়ে ছাই

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : শনিবার, ১৩ জানুয়ারি, ২০২৪
  • ৮২ বার পঠিত

মো: জিয়াদুল হক বাবু || বিজয়নগর (ব্রাক্ষণবাড়িয়া)

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ঘর পুড়ে ছাই হয়েছে । এসময় ঘরের সাথে কয়েকটি গরু পুড়ে ছাই হয়ে গেছে। আজ শুক্রবার রাতে উপজেলার বুধন্তি ইউনিয়নের ইসলামপুরে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে অগ্নিকাণ্ডের ঘটনা বৈদ্যুতিক শর্ট  সার্কিট থেকে সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণ করা হচ্ছে। আগুন লাগার পর স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আসে । পরে অগ্নিকাণ্ডেরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ এসে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণ করে।

প্রত্যেক্ষদর্শীর জানান আজ শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার বুধন্তি ইউনিয়নের ইসলামপুরে বিল্লাল হোসেনের ঘরে আগুন লেগে যায় । এসময় ঘরের মালামালের সাথে ঘরে থাকা ২ টা গরু ঘটনাস্থলে মারা যায় এবং ৭টা গরু অগ্নিদগ্ধ হয়। এসময় পাশে থাকা শামিমের ঘরে আগুন লেগে যায়। এতে প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।এব্যাপারে বিলাল মিয়ার ছেলে বশির মিয়া জানান,ঘরের উপর দিয়ে কারেন্ট এর তার ছিল এবং তারে সমস্যা ছিল।এই তার ছিড়ে অগ্নি কান্ডের ঘটনা ঘটে। পল্লী বিদ্যুৎ এর গাফিলতির কারণে এই আগুন লেগেছে।
এব্যাপারে বিজয়নগর ফায়ার সার্ভিসের লিডার মোশারফ হোসেন নিয়াজী জানান, আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত সময়ে ঘটনারস্থলে পৌঁছে  আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে আগুনের উৎপত্তি কিসে থেকে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে  প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।
এব্যাপারে উপজেলা প্রকল্প কর্মকর্তা শাহিনুর জাহান, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের খুঁজখবর নেওয়া হয়েছে।ক্ষতিগ্রস্থ পরিবারের তালিকা প্রনয়ন করে উর্ধতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করার আশ্বাস দেন তিনি।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা