1. admin@bongojournal24.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আইটিতে সাউথ এশিয়ান অ্যাওয়ার্ড পেলেন লেমনুজ্জামান কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কথা,কবিতা ও গানে বরেণ্য কবি রফিক আজাদকে স্মরণ গণপূর্তমন্ত্রী ১০ দিনের রাষ্ট্রীয় সফরে যুক্তরাষ্ট্র ও ফ্রান্স যাচ্ছেন লরির চাকায় চাপা পড়ে দুর্গাপুরে এক শিক্ষার্থী নিহত মানিকগঞ্জে মটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১ আহত ৩ মন্ত্রিপরিষদ সভা কক্ষে ‘জাতির পিতার সমাধিসৌধ’-এর মোড়ক উন্মোচন গারো পাহাড়ের কোলে আনন্দ উচ্ছ্বাসে দুর্গাপুর সাংবাদিক সমিতির বার্ষিক বনভোজন মানবিকতায় গাইবান্ধার পুলিশ সুপার কামাল হোসেন পেলেন সম্মানসূচক পিপিএম পদক মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ভোট কেন্দ্রে ভোটার আনার দায়িত্ব প্রার্থীদের : রাশেদা সুলতানা

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ১৬ বার পঠিত

আশরাফুজ্জামান সরকার || গাইবান্ধা

নির্বাচন কমিশনার (ইসি) রাশেদা সুলতানা বলেছেন,ভোটার আনার দায়িত্ব প্রার্থীদের,কমিশন কেন্দ্রে ভোটার এনে দেবে না। নির্বাচনে বড় ভূমিকা হলো প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের। প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকলে নির্বাচনের কোনো মান নেই। ভোটার না থাকলে সে নির্বাচনের প্রাণ নেই।

বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে গাইবান্ধা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও আইন-শৃঙ্খলা বাহিনীসহ মাঠ প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

গণমাধ্যমকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, নির্বাচনের মাঠে সাংবাদিকদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। ভোট স্বচ্ছ হচ্ছে কিনা তা তুলে ধরার দায়িত্ব সাংবাদিকের। অপপ্রচারে লিপ্ত না হয়ে বাস্তব চিত্র তুলে ধরার আহ্বান জানান তিনি।

গাইবান্ধার জেলা প্রশাসক কাজী নাহিদ রসুলের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার হাবিবুর রহমান, রংপুর রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন, রংপুর অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা আজিজুল ইসলাম, গাইবান্ধা পুলিশ সুপার কামাল হোসেন।

এসময় গাইবান্ধার পাঁচটি আসনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা