1. admin@bongojournal24.com : admin :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকা-দিল্লি সম্পর্ক আরও গভীর করতে ৭টি নতুন সমঝোতা স্মারক স্বাক্ষর আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ শিক্ষার্থীদের সোনার মানুষ হিসেবে গড়ে উঠতে হবে : এমপি রুহী দুর্গাপুরে এমপি রুহীর ঈদ শুভেচ্ছা বিনিময় কিশোর কিশোরীদের সচেতন করতে দুর্গাপুরে কৈশোর মেলা বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী দুর্গাপুরে একযোগে ৭টি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি রুহী আমার প্রত্যেকটা কাজ,ব্যতিব্যস্ততা আপনাদের জন্য : জনসাধারণের প্রতি এমপি রুহী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেস সচিব হলেন নাঈমুল ইসলাম খান মানিকগঞ্জে দুই উপজেলায় মোটরসাইকেল প্রতিকের জয়জয়কার

মানিকগঞ্জ থেকে উদ্ধার হলো টাইম বোমা

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ জানুয়ারি, ২০২৪
  • ১৫৬ বার পঠিত

আব্দুল আল রাকিব || মানিকগঞ্জ

মানিকগঞ্জ সদর উপজেলার আটিগ্রাম ইউনিয়নের বলাকা সংসদের সামনে থেকে একটি টাইম বোমা উদ্ধার। বোমার মতো লাল ক্সসটিপ দিয়ে পেঁচানো একটি বস্তু দেখতে পান এলাকাবাসী। পরবর্তীতে আইন শৃঙ্খলা বাহিনীকে খবর দিলে বোমাটি উদ্ধারের পর সেটিকে বলাকা সংসদের পাশে খালি জায়গায় বোমা টি ধ্বংস করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।
মঙ্গলবার সকাল ১০টার দিকে আটিগ্রাম ইউনিয়ন পরিষদের পাশে বলাকা সংসদ ক্লাবের সামনে মা বুড়ির মেলার পাশে বলাকা সংসদের সামনে একটি বোমা সাদৃশ্য বস্তু দেখতে পেয়ে মানিকগঞ্জ সদর থানা পুলিশকে খবর দেন স্থানীয়রা। সদর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করেন।
এরপর মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মুহাম্মদ কামরুল হাসান, র‌্যাব-৪ (সিপিস-৩) এর কোম্পানী কমান্ডার লে. কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন ঢালী, সদর থানার ওসি হাবিল হোসেন এবং র্যাবের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হন।

পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা বোমার উপস্থিতি বুঝতে পেরে র‌্যাবরে বোমা ডিস্পোজাল ইউনিটকে খবর দেন। ঢাকা থেকে বোমা ডিস্পোজাল ইউনিটের সদস্যগণ এসে বোমাটি উদ্ধার করেন এবং অন্যত্র বিস্ফোরণ ঘটান।

এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক সৃষ্টি হলেও কোন হতাহতের ঘটনা ঘটেনি। এবং পাশে চলছিলো মা বুড়ি নামে একটি মেলা। মেলাটি সামরিক ভাবে বন্ধ করে দেয় আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

বিষয়টি নিয়ে র‌্যাবরে লে. কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন সাংবাদিকদের বলেন, বোমাটি উদ্ধারের পর অন্যত্র নিয়ে ধ্বংস করা হয়েছে। এর সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা