1. admin@bongojournal24.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় ইদ্রিস আলীর পাশে লেঙ্গুরা ট্যুরিজম দুর্গাপুরে শহীদ উমর ফারুক ব্লাড ডোনার সোসাইটির আলোচনা সভা দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত দিনমজুর ইদ্রিস আলীর পাশে প্রবাসী আতিক হাসান প্রধান উপদেষ্টার কাছে আবেদন: মেট্রোরেল লাইন সাভার স্মৃতিসৌধ পর্যন্ত পুনর্বিন্যাস দাবি দুর্গাপুরে বন্যাদুর্গতদের জন্য ব্যারিস্টার কায়সার কামালের পক্ষ থেকে ত্রাণ বিতরণ প্রাইভেটকারে বিপুল পরিমাণ মাদক চোরাচালান,জনতার ধাওয়ায় পালালো চোরাকারবারি দুর্গাপুরে সুসঙ্গ পাঠকেন্দ্রের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত মাধবপুরে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত আন্তর্জাতিক পর্যটন দিবসে কলমাকান্দায় ভিন্নধর্মী আয়োজন মানিকগঞ্জে কিশোর গ্যাং সদস্য সামীর হামলার শিকার তার স্বজনরা

মানিকগঞ্জে নিপা ভাইরাসে আক্রান্ত হয়ে দুই যুবকের মৃত্য

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : রবিবার, ২৮ জানুয়ারি, ২০২৪
  • ২১৩ বার পঠিত

 

আব্দুল আল রাকিব || মানিকগঞ্জ

মানিকগঞ্জ সদর উপজেলার মান্তা ও ঘোস্তা গ্রামে গত দুই সপ্তাহে খেজুরের রস খেয়ে নিপা ভাইরাসে আক্রান্ত হয়ে মো:বাবুল হসেন (৩৫) ও লুৎফর রহমান (২৭) নামে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে।
শনিবার রাতে রাজধানী ঢাকার ধানমন্ডি পোপোলার
হাসপাতালে চিকিৎসাধীন অবস্তায় মারা যান বাবুল হসেন। নিহত মো: বাবুল হসেন সদর উপজেলার পুটাইল ইউনিয়নের ১নং ওয়ার্ড মান্তা গ্রামের সাবেক ইউপি মেম্বার মাইনুদ্দিনের ছেলে। পেশায় তিনি কসমেটিকের দোকান্দার ছিলেন।
অপরদিকে গত ১৬ জানুয়ারি একি ইউনিয়নে ঘোস্তা জাহাঙ্গীনগড় গ্রামের
নাজিমুদ্দিনের ছেলে লুৎফর রহমান (২৭)। খেজুরের রস খেয়ে নিপা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যায়।
পুটাইল ইউপি চেয়ারম্যন মহিদুর রহমান মহিদ জানান,গত ১৫ দিন আগে বাবুল হোসেন খেজুরের রস খেয়ে অসুস্থ হয়ে পড়ে। চিকিৎসার জন্য প্রথমে তাকে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। কিন্ত শারীরিক অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য জরুরী ভিত্তিতে তাকে ঢাকার একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্তায় (২৭ জানুয়ারি) শনিবার রাতে মারা যান তিনি। রবিবার নিহত বাবুলের লাশ নিজ গ্রামে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।
সংরক্ষীত নারী আসনের স্থানীয় ইউপি সদস্য রুবিয়া পারভিন জানান,এর আগে গত ১৬ জানুয়ারি তার ওয়ার্ডের ঘোস্তা জাহাঙ্গীরনগড় গ্রামে
খেজুরের রস খেয়ে নিপা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যায় নাজিমুদ্দিনের ছেলে লুৎফর রহমান (২৭)।
তিনি আরো জারো জানান, লুৎফর খেজুরের কাচাঁ রস খাওয়ার পর তার মাথাব্যথা,জ্বর শুরুহয়। প্রথমে ঘোস্তা বাজারের স্থানীয ডাক্তারের কাছ থেকে ঔষুধ এনে খাওয়ানো হয়। কিন্ত অবস্তার অবনতী হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্তায় গত ১৬ জানুয়ারি মারাযায় লুৎফর। এ নিয়ে গত দুই সপ্তাহে তার নির্বাচিত এলাকায় খেজুরের রস খেয়ে নিপা ভাইরাসে দুই গ্রামে দুইজন মারা-যায় বলে জানান তিনি।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা