1. admin@bongojournal24.com : admin :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে কোটা যৌক্তিক সংস্কার ও অনার্স কোর্স চালুর দাবিতে মানববন্ধন চীনের গ্রেট হল অব দ্য পিপলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উষ্ণ সংবর্ধনা যুক্তরাজ্যের নগরমন্ত্রী হলেন বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ নৌকাডুবিতে নিহত শিক্ষার্থী রেখা আক্তারের পরিবারের পাশে এমপি রুহী সরকারি চাকরিতে কোটা ইস্যুতে হাইকোর্ট থেকে সমাধান আসা উচিত: প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনীকে বিশ্বমানের করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী আশুলিয়ায় সাড়ে ৮ লাখ টাকার ফেনসিডিলসহ গ্রেপ্তার ২ বিজয়নগরে আগুনে পুড়ালো লাখ টাকার অবৈধ জাল কমরেড অণিমা সিংহের ৪৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা  প্রধানমন্ত্রীর বাজেট পরবর্তী নৈশভোজে যোগদান

মানিকগঞ্জে নিপা ভাইরাসে আক্রান্ত হয়ে দুই যুবকের মৃত্য

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : রবিবার, ২৮ জানুয়ারি, ২০২৪
  • ১৮৬ বার পঠিত

 

আব্দুল আল রাকিব || মানিকগঞ্জ

মানিকগঞ্জ সদর উপজেলার মান্তা ও ঘোস্তা গ্রামে গত দুই সপ্তাহে খেজুরের রস খেয়ে নিপা ভাইরাসে আক্রান্ত হয়ে মো:বাবুল হসেন (৩৫) ও লুৎফর রহমান (২৭) নামে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে।
শনিবার রাতে রাজধানী ঢাকার ধানমন্ডি পোপোলার
হাসপাতালে চিকিৎসাধীন অবস্তায় মারা যান বাবুল হসেন। নিহত মো: বাবুল হসেন সদর উপজেলার পুটাইল ইউনিয়নের ১নং ওয়ার্ড মান্তা গ্রামের সাবেক ইউপি মেম্বার মাইনুদ্দিনের ছেলে। পেশায় তিনি কসমেটিকের দোকান্দার ছিলেন।
অপরদিকে গত ১৬ জানুয়ারি একি ইউনিয়নে ঘোস্তা জাহাঙ্গীনগড় গ্রামের
নাজিমুদ্দিনের ছেলে লুৎফর রহমান (২৭)। খেজুরের রস খেয়ে নিপা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যায়।
পুটাইল ইউপি চেয়ারম্যন মহিদুর রহমান মহিদ জানান,গত ১৫ দিন আগে বাবুল হোসেন খেজুরের রস খেয়ে অসুস্থ হয়ে পড়ে। চিকিৎসার জন্য প্রথমে তাকে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। কিন্ত শারীরিক অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য জরুরী ভিত্তিতে তাকে ঢাকার একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্তায় (২৭ জানুয়ারি) শনিবার রাতে মারা যান তিনি। রবিবার নিহত বাবুলের লাশ নিজ গ্রামে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।
সংরক্ষীত নারী আসনের স্থানীয় ইউপি সদস্য রুবিয়া পারভিন জানান,এর আগে গত ১৬ জানুয়ারি তার ওয়ার্ডের ঘোস্তা জাহাঙ্গীরনগড় গ্রামে
খেজুরের রস খেয়ে নিপা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যায় নাজিমুদ্দিনের ছেলে লুৎফর রহমান (২৭)।
তিনি আরো জারো জানান, লুৎফর খেজুরের কাচাঁ রস খাওয়ার পর তার মাথাব্যথা,জ্বর শুরুহয়। প্রথমে ঘোস্তা বাজারের স্থানীয ডাক্তারের কাছ থেকে ঔষুধ এনে খাওয়ানো হয়। কিন্ত অবস্তার অবনতী হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্তায় গত ১৬ জানুয়ারি মারাযায় লুৎফর। এ নিয়ে গত দুই সপ্তাহে তার নির্বাচিত এলাকায় খেজুরের রস খেয়ে নিপা ভাইরাসে দুই গ্রামে দুইজন মারা-যায় বলে জানান তিনি।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা