1. admin@bongojournal24.com : admin :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে কোটা যৌক্তিক সংস্কার ও অনার্স কোর্স চালুর দাবিতে মানববন্ধন চীনের গ্রেট হল অব দ্য পিপলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উষ্ণ সংবর্ধনা যুক্তরাজ্যের নগরমন্ত্রী হলেন বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ নৌকাডুবিতে নিহত শিক্ষার্থী রেখা আক্তারের পরিবারের পাশে এমপি রুহী সরকারি চাকরিতে কোটা ইস্যুতে হাইকোর্ট থেকে সমাধান আসা উচিত: প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনীকে বিশ্বমানের করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী আশুলিয়ায় সাড়ে ৮ লাখ টাকার ফেনসিডিলসহ গ্রেপ্তার ২ বিজয়নগরে আগুনে পুড়ালো লাখ টাকার অবৈধ জাল কমরেড অণিমা সিংহের ৪৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা  প্রধানমন্ত্রীর বাজেট পরবর্তী নৈশভোজে যোগদান

মানিকগঞ্জে যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩
  • ৮০ বার পঠিত

 

আব্দুল আল রাকিব,মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জে আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। শনিবার নানা আয়োজনের মধ্য দিয়ে এ দিবস পালিত হয়। সকালে দলীয় কার্যালয়ের জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কর্মসূচির উদ্বোধন করা হয়, এবং দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। পরে জেলা যুবলীগের আয়োজনে আনন্দ মিছিল ও র‌্যালী অনুষ্ঠিত হয় ।

আনন্দ মিছিল শেষে মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে ১১ নভেম্বর ২০২৩ বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর ৫১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মানিকগঞ্জ জেলা যুবলীগের আলোচনা সভা ও মানিকগঞ্জ ৩ আসনের মাননীয় সংসদ সদস্য স্বাস্থ্যমন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক স্বপন এমপি কে গণসংবর্ধনা দেওয়া হয় অনুষ্ঠানে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন মানিকগঞ্জ জেলা আওয়ামী যুবলীগ।এই সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ সহ এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
অনুষ্ঠানে নেতার বলেন, ১৯৭২ সালের ১১ নভেম্বর দেশের প্রথম ও সর্ববৃহৎ এ যুব সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রথিতযশা সাংবাদিক শেখ ফজলুল হক মনি এ সংগঠনটি প্রতিষ্ঠা করেন। বঙ্গবন্ধুর আদর্শে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুব সমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়ে সংগঠনটি প্রতিষ্ঠিত করেন। দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ আজ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে। দেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে এবং মানিকগঞ্জের তিনটি আসনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে নেতা-কর্মীদের আহবান জানানো হয়।
স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন এমপি বলেন,
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের সবাইকে একসাথে কাজ করতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় নৌকা মার্কায় ভোট নিশ্চিত করতে জনগণের কাছে যেতে হবে আমাদের।গ্ৰাম থেকে শহর থেকে গ্ৰাম সব জায়গাতেই মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের সেবা পৌঁছাতে হবে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা