1. admin@bongojournal24.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৩:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আইটিতে সাউথ এশিয়ান অ্যাওয়ার্ড পেলেন লেমনুজ্জামান কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কথা,কবিতা ও গানে বরেণ্য কবি রফিক আজাদকে স্মরণ গণপূর্তমন্ত্রী ১০ দিনের রাষ্ট্রীয় সফরে যুক্তরাষ্ট্র ও ফ্রান্স যাচ্ছেন লরির চাকায় চাপা পড়ে দুর্গাপুরে এক শিক্ষার্থী নিহত মানিকগঞ্জে মটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১ আহত ৩ মন্ত্রিপরিষদ সভা কক্ষে ‘জাতির পিতার সমাধিসৌধ’-এর মোড়ক উন্মোচন গারো পাহাড়ের কোলে আনন্দ উচ্ছ্বাসে দুর্গাপুর সাংবাদিক সমিতির বার্ষিক বনভোজন মানবিকতায় গাইবান্ধার পুলিশ সুপার কামাল হোসেন পেলেন সম্মানসূচক পিপিএম পদক মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

মানিকগঞ্জ জেলা পুলিশের উদ্যেগে শীতবস্ত্র বিতরণ

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : সোমবার, ১৫ জানুয়ারি, ২০২৪
  • ৬৩ বার পঠিত

 

আব্দুল আল রাকিব || মানিকগঞ্জ

দুস্থ ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছে।মানিকগঞ্জ জেলা পুলিশ কর্তৃক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ।

আজ ১৪ জানুয়ারি (রবিবার) ২০২৪ খ্রি: রাত ৯টায় মানিকগঞ্জ বাসস্ট্যান্ড “শুভ যাত্রা বাস কাউন্টারের সামনে” মানিকগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে ৬০০ জন শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় দারিদ্র-শীতার্তদের মাঝে শীতবস্ত্র নিজ হাতে তুলে দেন মানিকগঞ্জ জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোহাম্মাদ গোলাম আজাদ খান পিপিএম-বার মহোদয়। এবং অসহায় মানুষদের খোঁজখবর নেন। এবং তাদের সকল ধরনের সাহায্য করার কথা বলেন। এবং সকল পুলিশ সদস্যদের জন্য দোয়া চান।

উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব সুজন সরকার, জনাব মোঃ হাবিল হোসেন, অফিসার ইনচার্জ, মানিকগঞ্জ থানাসহ অন্যান্য অফিসার ও পুলিশ সদস্যরা।

পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান পিপিএম-বার মহোদয় গণমাধ্যমকে জানান তিনি সব সময় অসহায় মানুষের পাশে থাকবে,এবং পুলিশের ধর্ম মানুষকে সেবা দেওয়া। আমরা আজকে ৬০০ অসহায় মানুষকে শীত বস্ত্র দিয়ছি।
পুলিশ জনগণের বন্ধু।

পুলিশ সুপার আজাদ খান আরো বলেন গত কয়েকদিনে শীতের তীব্রতা বেড়ে যাওয়ায় গরীব ও অসহায় সম্বলহীন মানুষের দুর্দশা বেড়ে গেছে বেড়ে গেছে নিম্ন আয়ের মানুষের জনজীবন বিপর্যস্ত। হাড় কাঁপানো শীতে শিশু ও বয়োবৃদ্ধরা অসুস্থ হয়ে পড়েছে। তাই এসব অসহায় মানুষের কষ্টের সাথে সামিল হয়ে কিছুটা লাঘব করার লক্ষ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে ।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা