1. admin@bongojournal24.com : admin :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকা-দিল্লি সম্পর্ক আরও গভীর করতে ৭টি নতুন সমঝোতা স্মারক স্বাক্ষর আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ শিক্ষার্থীদের সোনার মানুষ হিসেবে গড়ে উঠতে হবে : এমপি রুহী দুর্গাপুরে এমপি রুহীর ঈদ শুভেচ্ছা বিনিময় কিশোর কিশোরীদের সচেতন করতে দুর্গাপুরে কৈশোর মেলা বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী দুর্গাপুরে একযোগে ৭টি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি রুহী আমার প্রত্যেকটা কাজ,ব্যতিব্যস্ততা আপনাদের জন্য : জনসাধারণের প্রতি এমপি রুহী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেস সচিব হলেন নাঈমুল ইসলাম খান মানিকগঞ্জে দুই উপজেলায় মোটরসাইকেল প্রতিকের জয়জয়কার

যৌতুকের টাকা পাননি তাই বিয়ে না করেই চলে গেলেন বর

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ৭৭ বার পঠিত

 

মো:নূর আলম || জেলা প্রতিনিধি,নেত্রকোনা

নেত্রকোনার কলমাকান্দায় যৌতুকের টাকা না পাওয়ায় ৪০ জন বরযাত্রী নিয়ে খাওয়া-দাওয়া শেষে বিয়ের আসর থেকে চলে গেলেন বর। বিয়ের বর ছিলেন উপজেলার খারনৈ ইউনিয়নের বামনগাঁও গ্রামের মো. শরীফ মিয়ার ছেলে মো. হাসেন মিয়া (২৫)।

এ ঘটনায় আজ শুক্রবার দুপুরে ভুক্তভোগী কনের বাবা বাদী হয়ে বর ও বরের বাবাসহ তিনজনকে অভিযুক্ত করে কলমাকান্দা থানায় অভিযোগ দায়ের করেন। গতকাল বৃহস্পতিবার বিকেলে রংছাতি ইউনিয়নের বটতলা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় এক সপ্তাহ আগে বামনগাঁও গ্রামের মো. হাসেন মিয়ার বিয়ে ঠিক হয় পার্শ্ববর্তী রংছাতি ইউনিয়নের বটতলা গ্রামের এক তরুণীর সঙ্গে। বিয়ে ঠিক হওয়ার সময় কনের বাবা বিয়ের খরচ বাবদ বরের পরিবারকে ৪০ হাজার টাকা দেন। গত বৃহস্পতিবার বিকেলে এ বিয়ে হওয়ার কথা ছিল। ঠিক সময়মতো বর তার আত্মীয়-স্বজনসহ ৪০ জন বরযাত্রী নিয়ে আসেন। খাওয়া-দাওয়া শেষে বিয়ের কার্যক্রম শুরু হলে বরের পক্ষ থেকে আরাও ৭০ হাজার টাকা যৌতুক চাওয়া হয়। কনের পরিবার যৌতুকের টাকা দিতে রাজি না হলে বিয়ের আসর থেকে বরের লোকজন বরকে নিয়ে চলে যান। এ বিয়ে উপলক্ষে দুই লাখ টাকা খাওয়া-দাওয়া ও ডেকোরেশন বাবদ খরচ হয় বলে অভিযোগে উল্লেখ করেন কনের বাবা।

সাংবাদিক পরিচয় দিয়ে অভিযুক্ত হাসেন মিয়ার কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি তার মামা সবুজ মিয়ার কাছে ফোনটি দিয়ে দেন। সবুজ মিয়া বলেন, ‘দুপুরে বাড়িতে পুলিশ এসেছিল। তাদের কথামতো বর ও কনের পক্ষের লোকজনের মধ্য সমঝোতা হয়।’ শুক্রবার রাতে বরকে নিয়ে বিয়ে করাতে কনের বাড়িতে যাবেন বলেও তিনি জানান।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, ‘শুক্রবার দুপুরে অভিযোগে পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা