1. admin@bongojournal24.com : admin :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে কোটা যৌক্তিক সংস্কার ও অনার্স কোর্স চালুর দাবিতে মানববন্ধন চীনের গ্রেট হল অব দ্য পিপলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উষ্ণ সংবর্ধনা যুক্তরাজ্যের নগরমন্ত্রী হলেন বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ নৌকাডুবিতে নিহত শিক্ষার্থী রেখা আক্তারের পরিবারের পাশে এমপি রুহী সরকারি চাকরিতে কোটা ইস্যুতে হাইকোর্ট থেকে সমাধান আসা উচিত: প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনীকে বিশ্বমানের করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী আশুলিয়ায় সাড়ে ৮ লাখ টাকার ফেনসিডিলসহ গ্রেপ্তার ২ বিজয়নগরে আগুনে পুড়ালো লাখ টাকার অবৈধ জাল কমরেড অণিমা সিংহের ৪৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা  প্রধানমন্ত্রীর বাজেট পরবর্তী নৈশভোজে যোগদান

রাজধানীতে কসাইয়ের হাতে কসাই খুন,অভিযুক্ত গ্রেফতার

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ৪৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক || ঢাকা

রাজধানীর উত্তরার দক্ষিণখানে কসাই খায়রুল হত্যায় জড়িত থাকার অভিযোগে আরেক কসাই শহিদুলকে বুধবার দুপুরে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনা নিয়ে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে ঘটনার বিস্তারিত তথ্য জানান উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোর্শেদ আলম।

তিনি বলেন,জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে শহিদুল।

তিনি আরো বলেন, শহিদুল দক্ষিণখান ফায়দাবাদ আদম আলী মার্কেটে জজ মিয়ার মাংসের দোকানে কসাইয়ের কাজ করে। গত ১২ নভেম্বর মাংস বিক্রি শেষে বাকীতে বিক্রি করা মাংসের টাকা সংগ্রহের জন্য রাতে বের হয়। রাত বেশি হওয়ায় খায়রুল তাকে তার দোকানে ঘুমাতে বলে। একই এলাকার পাশাপাশি দোকানদার হওয়ায় খায়রুলের কথায় রাজি হয়ে সেদিন রাতে তার দোকানে ঘুমায় শহিদুল। রাত সাড়ে বারোটার দিকে খায়রুল তাকে বলাৎকারের চেষ্টা করলে তার ঘুম ভেঙ্গে যায়। এসময় সে রাগান্বিত হয়ে দোকানের বক্সে থাকা মাংস কাটার চাপাতি দিয়ে খায়রুলের মুখের উপরে আঘাত করে হত্যা করে।

উপ-পুলিশ কমিশনার মোর্শেদ আলম বলেন, খায়রুলের শরীরে ধারালো অস্ত্রে আঘাতের চিহ্ন পাওয়া যায়। এ ঘটনায় সন্দেহভাজন কয়েকজনকে আটক করা হয়। তাদের মধ্যে একজন শহিদুল। তাকে জিজ্ঞাসাবাদ করা হলে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

গত ১২ নভেম্বর,রোববার রাতে নিজ দোকান থেকে খাইরুলের মরদেহ উদ্ধার করে পুলিশ।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা