1. admin@bongojournal24.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় ইদ্রিস আলীর পাশে লেঙ্গুরা ট্যুরিজম দুর্গাপুরে শহীদ উমর ফারুক ব্লাড ডোনার সোসাইটির আলোচনা সভা দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত দিনমজুর ইদ্রিস আলীর পাশে প্রবাসী আতিক হাসান প্রধান উপদেষ্টার কাছে আবেদন: মেট্রোরেল লাইন সাভার স্মৃতিসৌধ পর্যন্ত পুনর্বিন্যাস দাবি দুর্গাপুরে বন্যাদুর্গতদের জন্য ব্যারিস্টার কায়সার কামালের পক্ষ থেকে ত্রাণ বিতরণ প্রাইভেটকারে বিপুল পরিমাণ মাদক চোরাচালান,জনতার ধাওয়ায় পালালো চোরাকারবারি দুর্গাপুরে সুসঙ্গ পাঠকেন্দ্রের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত মাধবপুরে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত আন্তর্জাতিক পর্যটন দিবসে কলমাকান্দায় ভিন্নধর্মী আয়োজন মানিকগঞ্জে কিশোর গ্যাং সদস্য সামীর হামলার শিকার তার স্বজনরা

রাজধানীতে কসাইয়ের হাতে কসাই খুন,অভিযুক্ত গ্রেফতার

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ৫৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক || ঢাকা

রাজধানীর উত্তরার দক্ষিণখানে কসাই খায়রুল হত্যায় জড়িত থাকার অভিযোগে আরেক কসাই শহিদুলকে বুধবার দুপুরে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনা নিয়ে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে ঘটনার বিস্তারিত তথ্য জানান উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোর্শেদ আলম।

তিনি বলেন,জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে শহিদুল।

তিনি আরো বলেন, শহিদুল দক্ষিণখান ফায়দাবাদ আদম আলী মার্কেটে জজ মিয়ার মাংসের দোকানে কসাইয়ের কাজ করে। গত ১২ নভেম্বর মাংস বিক্রি শেষে বাকীতে বিক্রি করা মাংসের টাকা সংগ্রহের জন্য রাতে বের হয়। রাত বেশি হওয়ায় খায়রুল তাকে তার দোকানে ঘুমাতে বলে। একই এলাকার পাশাপাশি দোকানদার হওয়ায় খায়রুলের কথায় রাজি হয়ে সেদিন রাতে তার দোকানে ঘুমায় শহিদুল। রাত সাড়ে বারোটার দিকে খায়রুল তাকে বলাৎকারের চেষ্টা করলে তার ঘুম ভেঙ্গে যায়। এসময় সে রাগান্বিত হয়ে দোকানের বক্সে থাকা মাংস কাটার চাপাতি দিয়ে খায়রুলের মুখের উপরে আঘাত করে হত্যা করে।

উপ-পুলিশ কমিশনার মোর্শেদ আলম বলেন, খায়রুলের শরীরে ধারালো অস্ত্রে আঘাতের চিহ্ন পাওয়া যায়। এ ঘটনায় সন্দেহভাজন কয়েকজনকে আটক করা হয়। তাদের মধ্যে একজন শহিদুল। তাকে জিজ্ঞাসাবাদ করা হলে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

গত ১২ নভেম্বর,রোববার রাতে নিজ দোকান থেকে খাইরুলের মরদেহ উদ্ধার করে পুলিশ।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা