1. admin@bongojournal24.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোর কিশোরীদের সচেতন করতে দুর্গাপুরে কৈশোর মেলা বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী দুর্গাপুরে একযোগে ৭টি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি রুহী আমার প্রত্যেকটা কাজ,ব্যতিব্যস্ততা আপনাদের জন্য : জনসাধারণের প্রতি এমপি রুহী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেস সচিব হলেন নাঈমুল ইসলাম খান মানিকগঞ্জে দুই উপজেলায় মোটরসাইকেল প্রতিকের জয়জয়কার বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় বাংলাদেশ রোল মডেল : প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্গাপুরে ফসলি জমি ধংস করে বালু বিক্রি হিড়িক,প্রশাসনের অভিযান পলাশবাড়ীতে ঘুর্ণিঝড় রেমালের প্রভাবে ব্যাপক ক্ষয়-ক্ষতি মানিকগঞ্জে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত

সংরক্ষিত মহিলা সংসদ সদস্য হিসেবে ফাতেমা জামান সাথীকে দেখতে চায় তৃণমূলের নেতাকর্মীরা

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪
  • ৪৬ বার পঠিত

 

বাপ্পি চৌধুরী,(স্টাফ রিপোর্টার):

 

দ্বাদশ জাতীয় সংসদে সংরক্ষিত মহিলা আসনে বিশিষ্ট নারীনেত্রী ও সমাজ সেবিকা ফাতেমা জামান সাথীকে সংরক্ষিত মহিলা সংসদ সদস্য হিসেবে দেখতে চায় তৃণমূলের নেতাকর্মীরা। সৎ, নিষ্ঠা, নির্লোত ও নিরহংকারী হিসেবে মানুষের কল্যাণে অবিরত কাজ করে এই মানুষটি জনগণের সেবায় সংরক্ষিত মহিলা সংসদ সদস্য হিসেবে তৃণমূলের নেতাকর্মীদের পাশাপাশি এলাকাবাসীর প্রাণের দাবিতে পরিণত হয়েছে।

 

খুলনা তথা এই জেলার মানুষের কল্যাণে জাতির জনকেরর আর্দশে বলীয়ান বাংলাদেশে আওয়ামী লীগের ক্রান্তি লগ্নে রাজপথ থেকে নির্যাতিত হওয়া ফাতেমা জামান সাথী শুধু একজন নেত্রীই নন, খুলনার সকল কর্মীদের মাথা উচু করে ও মনোবল তুলে ধরে গর্ব করার মতো একজন প্রকৃত রাজনীতিবিদ। এখনও ছুটে চলেন কর্মীদের যে কোন বিপদে, আর্থিক ও মানুষিক ভাবে এগিয়ে আসেন হাজারো হামলা- মামলার স্বীকার যে কোন নেতা কর্মীর পাশে।

 

ফাতেমা জামান সাথী খুলনার প্রতিটি মানুষের মনে একজন উন্নয়নশীল মানুষীকতার সজ্জন ও পরিচ্ছন্ন ব্যাক্তি হিসেবে পরিচিত মুখ । কারো মারাত্মক অসুস্থতার খবর শুনলে তার কাছে ছুটে যান। উন্নত চিকিৎসার জন্য বিশেষ ব্যবস্থা নেন। অনেকের লেখাপড়ার জন্য আর্থিক সহায়তা করেন। অনেক গরিব শিক্ষার্থীকে স্কুলে ভর্তি করিয়ে দেন। বহু বেকার যুবকের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিয়েছেন। অসচ্ছল পরিবারের মেয়ের বিয়ের জন্য আর্থিকভাবে ও বিভিন্ন উপায়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন বহুবার।

 

তৃণমূল নেতাকর্মীসহ সাধারণ মানুষের মনে তার অবস্থান প্রশ্নাতীত বলেই আওয়ামীলীগ নেতা কর্মীরা মনে করেন। এবং এই অঞ্চলের মানুষ বিশ্বাস করে এই গুরুত্বপূর্ণ ও মর্যাদাপূর্ণ খুলনার রাজনৈতিক জীবনসমৃদ্ধ পাশাপাশি সামাজিক কর্মে উজ্জ্বল একজন সংরক্ষিত মহিলা সাংসদ এলাকাবাসীর প্রাণের দাবী।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা