1. admin@bongojournal24.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আইটিতে সাউথ এশিয়ান অ্যাওয়ার্ড পেলেন লেমনুজ্জামান কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কথা,কবিতা ও গানে বরেণ্য কবি রফিক আজাদকে স্মরণ গণপূর্তমন্ত্রী ১০ দিনের রাষ্ট্রীয় সফরে যুক্তরাষ্ট্র ও ফ্রান্স যাচ্ছেন লরির চাকায় চাপা পড়ে দুর্গাপুরে এক শিক্ষার্থী নিহত মানিকগঞ্জে মটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১ আহত ৩ মন্ত্রিপরিষদ সভা কক্ষে ‘জাতির পিতার সমাধিসৌধ’-এর মোড়ক উন্মোচন গারো পাহাড়ের কোলে আনন্দ উচ্ছ্বাসে দুর্গাপুর সাংবাদিক সমিতির বার্ষিক বনভোজন মানবিকতায় গাইবান্ধার পুলিশ সুপার কামাল হোসেন পেলেন সম্মানসূচক পিপিএম পদক মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

সাভারে সেলফি পরিবহনের ধাক্কায় নারী পুলিশ সদস্য নিহত

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ৪১ বার পঠিত

 

মোঃ দেলোয়ার হোসেন||সাভার-আশুলিয়া প্রতিনিধি:

সাভারে বেপরোয়া সেলফি পরিবহনের একটি বাসের ধাক্কায় আফসানা আক্তার (২২) নামের এক নারী পুলিশ সদস্য নিহত হয়েছেন। ২৩ নভেম্বর বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আফসানা বরিশালের আব্দুল করিমের মেয়ে। তিনি মিরপুর-১৪ নম্বরের ১১ ব্যাটলিয়ানের এপিবিএনর কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। পুলিশ জানায়, আফসানা আক্তার তার স্বামীর মোটরসাইকেলে করে আরিচার দিকে যাচ্ছিলেন। পথে হেমায়েতপুর এলাকায় পৌঁছালে পেছন থেকে বেপরোয়া সেলফি পরিবহনের একটি বাস তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।
এতে দুইজনেই সড়কে ছিটকে পড়েন ও ঘটনাস্থলেই আফসানা নিহত হন। আহতাবস্থায় নিহতের স্বামীকে উদ্ধার করে একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সাভার হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বাবুল আক্তার বলেন, নিহতের মরদেহ থানায় আনা হয়েছে। তিনি এপিবিএন সদস্য। এ ঘটনায় সেলফি পরিবহনের বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা