1. admin@bongojournal24.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোর কিশোরীদের সচেতন করতে দুর্গাপুরে কৈশোর মেলা বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী দুর্গাপুরে একযোগে ৭টি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি রুহী আমার প্রত্যেকটা কাজ,ব্যতিব্যস্ততা আপনাদের জন্য : জনসাধারণের প্রতি এমপি রুহী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেস সচিব হলেন নাঈমুল ইসলাম খান মানিকগঞ্জে দুই উপজেলায় মোটরসাইকেল প্রতিকের জয়জয়কার বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় বাংলাদেশ রোল মডেল : প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্গাপুরে ফসলি জমি ধংস করে বালু বিক্রি হিড়িক,প্রশাসনের অভিযান পলাশবাড়ীতে ঘুর্ণিঝড় রেমালের প্রভাবে ব্যাপক ক্ষয়-ক্ষতি মানিকগঞ্জে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত

সাভার পৌর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি নির্বাচিত হলেন রাজিম ভূইয়া মিশু

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ২১৬ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক || সাভার

সাভার পৌর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি নির্বাচিত হলেন সাবেক ছাত্র নেতা,আওয়ামীলীগের আস্থাভাজন, স্বচ্ছ রাজনীতির বলিষ্ঠ কণ্ঠস্বর রাজিম ভূইয়া মিশু।

৮ ডিসেম্বর স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ এক বিশেষ বিজ্ঞপ্তির মাধ্যমে রাজিম ভূইয়া মিশুকে উক্ত পদে অধিষ্ঠিত করেন।

নির্বাচনকালীন প্রক্রিয়ার বিশেষ প্রয়োজনে তাকে এই পদে অধিষ্ঠিত করা হয়েছে বলে জানা গেছে। বিশ্বস্ত একটি সূত্র জানায়, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দলের বিশেষ প্রয়োজনে নির্বাচনকালীন প্রক্রিয়ার অগ্রগতিকে ত্বরান্বিত করতে অত্যন্ত সৎ ও বলিষ্ঠ কণ্ঠস্বর রাজিম ভূইয়া মিশুকে সাভার পৌর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি পদে অধিষ্ঠিত করা হয়েছে।

এই গুরুত্বপূর্ণ পদে নির্বাচিত হওয়ার পর রাজিম ভূইয়া মিশু বলেন, সাভার পৌর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি নির্বাচিত হতে পেরে নিজেকে ধন্য মনে করছি।
শ্রদ্ধা, সন্মান ও কৃতজ্ঞতা জানাচ্ছি, সাভারের রাজনীতির অন্যতম প্রাণপুরুষ সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবকে।

একই সাথে আন্তরিক ধন্যবাদ প্রকাশ করছি ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক সায়েম মোল্লাকে। ধন্যবাদ জ্ঞাপন করছি সাভার পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকের প্রতি। যারা আমার উপর বিশ্বাস ও আস্থা রেখেই আমাকে এই পদে অধিষ্ঠিত করেছেন।
মিশু বলেন, আমার উপর অর্পিত দায়িত্ব আমি যথাযথভাবে পালন করব ইনশাল্লাহ। দলের প্রয়োজনে আমি আমার সর্বোচ্চ চেষ্টা করে যেতে প্রস্তুত। আমি আশা করি, সাভার পৌর স্বেচ্ছাসেবক লীগকে সুসংঘটিত করতে আমি আমার সবটুকু দিতে পারব।

খোঁজ নিয়ে জানা যায়, রাজিম ভূইয়া মিশু কে সাভার পৌর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি নির্বাচিত করায় আনন্দের জোয়ার বইছে সাভার পৌর স্বেচ্ছাসেবক লীগে। নেতাকর্মীদের ধারণা, মিশুর হাত ধরেই নতুন গতিতে, নব উদ্যমে এগিয়ে যাবে সাভার পৌর স্বেচ্ছাসেবক লীগ। দলীয় নেতাকর্মী ছারাও তার অসংখ্য শুভাকাঙ্ক্ষীদের শুভকামনায় সিক্ত হচ্ছেন রাজিম ভূইয়া মিশু।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা