1. admin@bongojournal24.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মানিকগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ বিজয়নগরে বিপুল পরিমাণ  ইয়াবাসহ কারবারি গ্রেফতার প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দুর্গাপুরে আলোচনা সভা অনুষ্ঠিত দুর্গাপুরে বিভিন্ন রোগীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেন সংসদ সদস্য রুহী মানিকগঞ্জে নিহত পাইলট অসীম জাওয়াদ এর বাড়িতে চলছে শোকের মাতম লক্ষ্মীপুরের রায়পুর পৌর আওয়ামী লীগের মত বিনিময় সভা নির্বাচনী প্রচার প্রচারণায় ভোটারদের মধ্যে তুমুল সাড়া ফেলেছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জাকিয়া সুলতানা জবা চেয়ারম্যান প্রার্থী পারভীন আক্তারের প্রচার প্রচারণা ঘিরে ভোটারদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিজয়নগরে জালনোট তৈরীর সরঞ্জাম ও বিপুল পরিমাণ জাল টাকাসহ গ্রেফতার ৩ গোবিন্দগঞ্জে খেলার মাঠে হাট বসানোর প্রতিবাদে মানববন্ধন

আবারো বাড়ল এলপিজি গ্যাসের দাম

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ৯২ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক || বঙ্গ জার্নাল

আরও বাড়ল এলপি গ্যাসের দাম। ১২ কেজির সিলিন্ডারে ২৩ টাকা বাড়িয়ে ১৪০৪ টাকা নির্ধারণ করা হয়েছে। গত মাসে এর দর ছিল ১৩৮১ টাকা।

রোববার (৩ ডিসেম্বর) বিকেলে চলতি মাসের জন্য এলপিজির নতুন এই দর ঘোষণা করে বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন (বিইআরসি)।
অন্যদিকে অটো গ্যাস প্রতি লিটার ৬৩.৩৬ টাকা থেকে বাড়িয়ে নির্ধারণ করা হয়েছে ৬৪.৪৩ টাকা। নতুন দর সন্ধ্যা ৬টা থেকে কার্যকর হবে বলে জানিয়েছেন বিইআরসি চেয়ারম্যান।
আন্তর্জাতিক বাজারদর অপরিবর্তিত থাকলেও ডলার ঊর্ধ্বমুখী হওয়ায় দাম বেড়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনের চেয়ারম্যান। গত মাসে ডলারের গড় দর ছিল ১১৩.৯২ টাকা, চলতি মাসে বেড়ে ১১৬.৩৯ টাকা হয়েছে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা