1. admin@bongojournal24.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিজয়নগরে জালনোট তৈরীর সরঞ্জাম ও বিপুল পরিমাণ জাল টাকাসহ গ্রেফতার ৩ গোবিন্দগঞ্জে খেলার মাঠে হাট বসানোর প্রতিবাদে মানববন্ধন দুর্গাপুরে শ্রমিক লীগের আয়োজনে মহান মে দিবস পালিত আমাদের দুঃখ দেখার কি কেউ নেই,প্রশ্ন সাধারণ বালু শ্রমিকদের সরাইলে হত্যা মামলার ১২ জন আসামী গ্রেফতার ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে সেমিনার অনুষ্ঠিত শামসুজামান চৌধুরী মেমোরিয়াল মডেল স্কুলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও পুরষ্কার প্রদান লালপুরে ২০ অসচ্ছল নারীকে সেলাই মেশিন উপহার ব্রাহ্মণবাড়িয়ায় কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ পালিত দুর্গাপুরে ওসির বিরুদ্ধে ৬ চেয়ারম্যান প্রার্থীর  অভিযোগ

কর্তৃপক্ষের টনক নড়বে কবে?

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ৯৪ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক || বঙ্গ জার্নাল

 

মানিকগঞ্জ শহরের প্রাণ কেন্দ্রেয় অবস্থিত মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠ ।বর্তমানে খেলার মাঠটি ময়লা আবর্জনায় দিয়ে ভরপুর। এই মাঠটিতে প্রতিবছর মুক্তিযুদ্ধের বিজয় মেলা অনুষ্ঠিত হয়। জানা গেছে গত ৫ ডিসেম্বর মেলাটি শুরু হয় এবং শেষ হয় গত ২৫ ডিসেম্বরের। মেলা শেষ হচ্ছে ৫ দিন কিন্তু এখন পর্যন্ত খেলার মাঠটি পরিষ্কার করা হয়নি। এই মাঠটিতে প্রতিদিন মানিকগঞ্জে শহরের বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা খেলাধুলা করে। এতে জনদুর্ভোগ সৃষ্টি হয়েছে। জানা গেছে মেলাটি এই বছর ৮০ লাখ টাকা বিক্রয় করা হয়েছে। খেলার মাঠ টি অতি দ্রুত পরিষ্কার করা জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যাপক সমালোচনা হচ্ছে। এই বিষয়ে জেলা ক্রীড়া সংস্থার দায়িত্বশীল এক কর্মকর্তার কাছে জানতে চাইলে তিনি গণমাধ্যমকে জানান মাঠ টি পরিষ্কার কারে দায়িত্ব মানিকগঞ্জ পৌরসভার এবং মেলা উদযাপন কমিটির বা মেলার দায়িত্ব পালন করছেন এটা তাদের পরিষ্কার করতে হবে।মেলাটি যাদের কাছে বিক্রি করার হয়েছিলো জিএম ইন্টারন্যাশনাল কম্পানির কাছে। মুঠো ফোনে তাদের সাথে যোগাযোগ করা হলে তারা মাঠটি পরিষ্কারের অস্বীকৃতি জানান।

এবং মেলার কমিটির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোমিন উদ্দিন কাছে মাঠটি পরিষ্কারের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন,তিনি অসুস্থ। মাঠটি পরিষ্কারের কথা পৌরসভাকে জানাবেন,যদি কেউ পরিষ্কার না করে তাহলে মেলা উদযাপন কমিটির থেকে বা তার নিজ উদ্যোগে মাঠটি পরিষ্কার করে স্কুলের কাছে হস্তান্তর করবেন।এই বিষয়ে জেলা প্রশাসক রেহেনা আক্তার বলেন ,আজকে আমি নিজেই মাঠটি পরিদর্শন করেছি । আগামীকালের মধ্যেই মাঠ টি পরিষ্কারের উদ্যোগ নেয়া হবে। এবং মেলার দায়িত্বে নিয়োজিত যারা ছিলেন তাদের তাগিত দেওয়া হয়েচ্ছে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা