1. admin@bongojournal24.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিজয়নগরে জালনোট তৈরীর সরঞ্জাম ও বিপুল পরিমাণ জাল টাকাসহ গ্রেফতার ৩ গোবিন্দগঞ্জে খেলার মাঠে হাট বসানোর প্রতিবাদে মানববন্ধন দুর্গাপুরে শ্রমিক লীগের আয়োজনে মহান মে দিবস পালিত আমাদের দুঃখ দেখার কি কেউ নেই,প্রশ্ন সাধারণ বালু শ্রমিকদের সরাইলে হত্যা মামলার ১২ জন আসামী গ্রেফতার ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে সেমিনার অনুষ্ঠিত শামসুজামান চৌধুরী মেমোরিয়াল মডেল স্কুলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও পুরষ্কার প্রদান লালপুরে ২০ অসচ্ছল নারীকে সেলাই মেশিন উপহার ব্রাহ্মণবাড়িয়ায় কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ পালিত দুর্গাপুরে ওসির বিরুদ্ধে ৬ চেয়ারম্যান প্রার্থীর  অভিযোগ

দুর্গাপুরে নব আঙ্গিকে বুশরা সু স্টোরের যাত্রা শুরু

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪
  • ৮৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

নেত্রকোনার দুর্গাপুরে নব আঙ্গিকে শুরু হলো বুশরা সু স্টোরের যাত্রা। বৃহস্পতিবার পৌর শহরের তালুকদার প্লাজায় এই ব্যবসায়িক প্রতিষ্ঠানটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন এর সত্ত্বাধিকারী মো: বাবুল মিয়া। পরে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়৷

উদ্বোধনের দিনই ক্রেতাদের বেশ ভীড় লক্ষ্য করা যায়। দেশি বিদেশী বিভিন্ন নামী দামী ব্র‍্যান্ডের জুতা এখানে পাওয়ায় ক্রেতারা আনন্দ প্রকাশ করেন। উদ্বোধন উপলক্ষে শুরুতে ২০% ডিসকাউন্ট থাকছে সকল প্রোডাক্টে। প্রতিষ্ঠানটির সত্ত্বাধিকারী মো: বাবুল মিয়া জানান,এখানে বাংলাদেশের প্রোডাক্ট ছাড়াও চায়না,ভিয়েতনাম, মালয়েশিয়া,ভারত, যুক্তরাষ্ট্র সহ বিভিন্ন দেশের নামকরা সব ব্র‍্যান্ডের জুতা পাওয়া যায়। যা দুর্গাপুর উপজেলা শহরে বড় পরিসরে এবারই প্রথম।

এখানে জুতা কিনতে আসা বেশকিছু ক্রেতার সঙ্গে কথা বলে জানা যায় তারা বেশ সাশ্রয়ী মূল্যে পণ্য কিনতে পারছেন। পুমা ব্র‍্যান্ডের জুতা ক্রয় করছিলেন মাসুদ রানা। তিনি বলেন,দুর্গাপুরে এতো বড় পরিসরে দেশী বিদেশী ব্র‍্যান্ডের হরেক রকম জুতার সমাহার দেখে আমি অভিভূত। ভালো লাগছে আমাদের শহরে এমন একটি দোকান পেয়ে। তারা মানেও ভালো,দামেও কম।

শিশু বাচ্চার জন্য জুতা কিনতে আসা নুরুল আলম বলেন,এখানে বাচ্চাদের দারুণ ডিজাইনের জুতার কালেকশন রয়েছে। এটি দারুণ আকর্ষণ করেছে আমাকে।

বুশরা সু স্টোরের কর্মীরা জানান,এখানে সব নতুন ডিজাইনের জুতা পাওয়া যাচ্ছে। এছাড়া আরও বেশকিছু কালেকশন দু একদিনের মধ্যেই আসছে। নারীদের জুতার কালেকশনে রয়েছে নতুনত্ব। যেটি সবার ভালো লাগবে বলেই তাদের আশা। জুতা ছাড়াও এই স্টোরে নারীদের আরও বেশকিছু প্রয়োজনীয় পণ্যের সমাহার রয়েছে। স্টোর কর্মীদের আশা কেউ একবার এলে পণ্যের গুণগত মান এবং দাম বিবেচনায় বারবার আসবেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা