1. admin@bongojournal24.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মানিকগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ বিজয়নগরে বিপুল পরিমাণ  ইয়াবাসহ কারবারি গ্রেফতার প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দুর্গাপুরে আলোচনা সভা অনুষ্ঠিত দুর্গাপুরে বিভিন্ন রোগীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেন সংসদ সদস্য রুহী মানিকগঞ্জে নিহত পাইলট অসীম জাওয়াদ এর বাড়িতে চলছে শোকের মাতম লক্ষ্মীপুরের রায়পুর পৌর আওয়ামী লীগের মত বিনিময় সভা নির্বাচনী প্রচার প্রচারণায় ভোটারদের মধ্যে তুমুল সাড়া ফেলেছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জাকিয়া সুলতানা জবা চেয়ারম্যান প্রার্থী পারভীন আক্তারের প্রচার প্রচারণা ঘিরে ভোটারদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিজয়নগরে জালনোট তৈরীর সরঞ্জাম ও বিপুল পরিমাণ জাল টাকাসহ গ্রেফতার ৩ গোবিন্দগঞ্জে খেলার মাঠে হাট বসানোর প্রতিবাদে মানববন্ধন

দুর্গাপুর পৌর শহরে কিচেন মার্কেট নির্মাণ কাজের শুভ উদ্বোধন

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ৬৮ বার পঠিত

 

পলাশ সাহা,দুর্গাপুর(নেত্রকোণা)প্রতিনিধি

নেত্রকোণার দুর্গাপুরে পৌর শহরে কিচেন মার্কেট নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও শুভ উদ্বোধন করা হয়েছে। রোববার দুপুরে এ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার ও এ কাজের শুভ উদ্বোধন করেন প্যানেল মেয়র নুরুল আকরাম খান।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রানিসম্পদ কর্মকর্তা শিলা রানী দাস,পৌর কাউন্সিলর মশিউজ্জামান বাদল, এস এম কামরুল হাসান জনি,ওর্য়াড আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলাম, পৌর প্রকৌশলী উওম কুমার দাস, উপ সহকারী প্রকৌশলী রাজু আহমেদ, ঠিকাদারের প্রতিনিধিগন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ নির্মাণ কাজটির বাস্তবায়নকারী সংস্থা প্রাণিসম্পদ ও ডেইরি প্রকল্প, প্রাণিসম্পদ অধিদপ্তর ও অর্থায়নে বিশ্ব ব্যাংক । সার্বিক সহযোগিতায় দুর্গাপুর পৌরসভা।

উদ্বোধন কালে ঝুমা তালুকদার বলেন, গত বছরের ২২ নভেম্বর উপজেলা পরিষদ থেকে দুর্গাপুর কাঁচা বাজারটি সংস্কারের জন্য একটি প্রস্তাবনা প্রাণিসম্পদ অধিদপ্তরে পাঠাই। পরে তারা এটি অনুমোদন দেই। এই কিচেন মার্কেটটি নির্মিত হলে এলাকার জনগণ সুন্দর পরিবেশে কেনাকাটা করতে পারবে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা