1. admin@bongojournal24.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিজয়নগরে জালনোট তৈরীর সরঞ্জাম ও বিপুল পরিমাণ জাল টাকাসহ গ্রেফতার ৩ গোবিন্দগঞ্জে খেলার মাঠে হাট বসানোর প্রতিবাদে মানববন্ধন দুর্গাপুরে শ্রমিক লীগের আয়োজনে মহান মে দিবস পালিত আমাদের দুঃখ দেখার কি কেউ নেই,প্রশ্ন সাধারণ বালু শ্রমিকদের সরাইলে হত্যা মামলার ১২ জন আসামী গ্রেফতার ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে সেমিনার অনুষ্ঠিত শামসুজামান চৌধুরী মেমোরিয়াল মডেল স্কুলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও পুরষ্কার প্রদান লালপুরে ২০ অসচ্ছল নারীকে সেলাই মেশিন উপহার ব্রাহ্মণবাড়িয়ায় কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ পালিত দুর্গাপুরে ওসির বিরুদ্ধে ৬ চেয়ারম্যান প্রার্থীর  অভিযোগ

দুর্গাপুর সাংবাদিক সমিতিতে যুক্ত হলেন সাংবাদিক পাপন

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০২৪
  • ৭৪ বার পঠিত

বিশেষ প্রতিবেদক,বঙ্গ জার্নাল

নেত্রকোনার দুর্গাপুর সাংবাদিক সমিতির সদস্য হলেন সাংবাদিক আরিফুর রহমান পাপন। বৃহস্পতিবার তিনি আনুষ্ঠানিকভাবে সংগঠনটির সাথে যুক্ত হন। এসময় সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ তাকে ফুল দিয়ে বরণ করেন। তিনি দৈনিক আমার বার্তা পত্রিকার দুর্গাপুর উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন।

সদস্য হবার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে পাপন বলেন,দুর্গাপুর সাংবাদিক সমিতি একটি প্রতিশ্রুতিশীল সংগঠন। তারা বিগত দুই বছরের বেশি সময় ধরে সুনামের সাথে কাজ করে চলছে। সংগঠনটির সদস্য হতে পেরে আমি আনন্দিত। সবসময় চেষ্টা থাকবে এই সংগঠনের জন্য দারুণ কাজ করার।

দুর্গাপুর সাংবাদিক সমিতির সভাপতি দিলোয়ার হোসেন তালুকদার বলেন,আরিফুর রহমান পাপন জাতীয় দৈনিক আমার বার্তা পত্রিকায় সুনামের সহিত কাজ করছেন। তিনি আমাদের একজন সদস্য হওয়ায় আমরা আনন্দিত। তার জন্য অনেক শুভকামনা জানাই।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি নুরুল হুদা উজ্জ্বল,সহ সভাপতি মোরশেদ আলম,সাধারণ সম্পাদক রাজেশ গৌড়,সহ সাধারণ সম্পাদক ডা. মাও: আলী উসমান,সাংগঠনিক সম্পাদক পলাশ সাহা,কোষাধ্যক্ষ শফিকুল আলম সজীব, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আদনানুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা