1. admin@bongojournal24.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মানিকগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ বিজয়নগরে বিপুল পরিমাণ  ইয়াবাসহ কারবারি গ্রেফতার প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দুর্গাপুরে আলোচনা সভা অনুষ্ঠিত দুর্গাপুরে বিভিন্ন রোগীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেন সংসদ সদস্য রুহী মানিকগঞ্জে নিহত পাইলট অসীম জাওয়াদ এর বাড়িতে চলছে শোকের মাতম লক্ষ্মীপুরের রায়পুর পৌর আওয়ামী লীগের মত বিনিময় সভা নির্বাচনী প্রচার প্রচারণায় ভোটারদের মধ্যে তুমুল সাড়া ফেলেছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জাকিয়া সুলতানা জবা চেয়ারম্যান প্রার্থী পারভীন আক্তারের প্রচার প্রচারণা ঘিরে ভোটারদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিজয়নগরে জালনোট তৈরীর সরঞ্জাম ও বিপুল পরিমাণ জাল টাকাসহ গ্রেফতার ৩ গোবিন্দগঞ্জে খেলার মাঠে হাট বসানোর প্রতিবাদে মানববন্ধন

নেত্রকোনা-১ আসনে নৌকার মাঝি হতে চান তপন কুমার তালুকদার

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ৫৮ বার পঠিত

 

আব্দুর রশিদ,কলমাকান্দা
নেত্রকোনা) প্রতিনিধি:

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোনা-১ (কলমাকান্দা-দুর্গাপুর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছেন সংবাদ সম্মেলন করেছেন তপন কুমার তালুকদার (শংকর)। তিনি সিলেট এম.সি কলেজের ছাত্র সংসদ হোস্টেল শাখার জি.এস ছিলেন। তার জেঠা জ্ঞ্যানেন্দ্র চন্দ্র তালুকদার ১৯২০ সালে কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বি.এ পাশ করেন। পরে তিনি সিলেকশনে ময়মনসিংহ ডিস্ট্রিক বোর্ডের মেম্বার নিযুক্ত হন।
শনিবার (৪ অক্টোবর) দুপুরে কলমাকান্দা উপজেলার বড়খাপন ইউনিয়নের কেশবপুর তার নিজ গ্রামে কলমাকান্দা ও দুর্গাপুর এলাকার সর্বস্তরের মানুষের ব্যানারে তিনি এক সংবাদ সম্মেলন করে প্রার্থীতার ঘোষণা দেন।
সংবাদ সম্মেলনে তপন কুমার তালুকদার (শংকর) বলেন, বর্তমান সরকার জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। গ্রামের প্রত্যেকটি ঘরে বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছে। মূল সড়ক থেকে শুরু করে গ্রাম-গঞ্জের রাস্তাও পাকা হয়েছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দল থেকে মনোনয়ন দিলে, আমি বিশ্বাস করি যেকোনো প্রার্থীর সঙ্গে আমি বিজয় লাভ করবো।

বঙ্গ জার্নাল / এ এম কে

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা