1. admin@bongojournal24.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মানিকগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ বিজয়নগরে বিপুল পরিমাণ  ইয়াবাসহ কারবারি গ্রেফতার প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দুর্গাপুরে আলোচনা সভা অনুষ্ঠিত দুর্গাপুরে বিভিন্ন রোগীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেন সংসদ সদস্য রুহী মানিকগঞ্জে নিহত পাইলট অসীম জাওয়াদ এর বাড়িতে চলছে শোকের মাতম লক্ষ্মীপুরের রায়পুর পৌর আওয়ামী লীগের মত বিনিময় সভা নির্বাচনী প্রচার প্রচারণায় ভোটারদের মধ্যে তুমুল সাড়া ফেলেছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জাকিয়া সুলতানা জবা চেয়ারম্যান প্রার্থী পারভীন আক্তারের প্রচার প্রচারণা ঘিরে ভোটারদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিজয়নগরে জালনোট তৈরীর সরঞ্জাম ও বিপুল পরিমাণ জাল টাকাসহ গ্রেফতার ৩ গোবিন্দগঞ্জে খেলার মাঠে হাট বসানোর প্রতিবাদে মানববন্ধন

ফুলছড়িতে মাদ্রাসার মাঠ হতে ককটেল, পেট্রলবোমা ও বস্তা ভর্তি বাঁশের লাঠি উদ্ধার

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ৩৭ বার পঠিত

 

আশরাফুজ্জামান সরকার,গাইবান্ধাঃ-

গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার খবিরিয়া আলিম মাদ্রাসা মাঠ থেকে ৮টি ককটেল ও ৬টি পেট্রলবোমা উদ্ধার করা হয়েছে। এছাড়া সেখান থেকে একটি বস্তাভর্তি বাঁশের লাঠিও উদ্ধার করে পুলিশ।

গতকাল পহেলা নভেম্বর বুধবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের খবিরিয়া আলিম মাদ্রাসার মাঠ থেকে এসব বিস্ফোরক দ্রব্য উদ্ধার করা হয়।

এ বিষয়টি নিশ্চিত করে ফুলছড়ি থানা অফিসার ইনচার্জ রজব আলী সাংবাদিকদের জানান, রাতে উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের খবিরিয়া আলিম মাদ্রাসার মাঠে কিছু বিস্ফোরক জাতীয় দ্রব্য দেখতে পান স্থানীয়রা। পরে তারা পুলিশকে খবর দিলে, পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৮টি ককটেল ও ৬টি পেট্রলবোমা এবং এক বস্তা লাঠি উদ্ধার করে।

বঙ্গ জার্নাল / এ এম কে

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা