1. admin@bongojournal24.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মানিকগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ বিজয়নগরে বিপুল পরিমাণ  ইয়াবাসহ কারবারি গ্রেফতার প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দুর্গাপুরে আলোচনা সভা অনুষ্ঠিত দুর্গাপুরে বিভিন্ন রোগীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেন সংসদ সদস্য রুহী মানিকগঞ্জে নিহত পাইলট অসীম জাওয়াদ এর বাড়িতে চলছে শোকের মাতম লক্ষ্মীপুরের রায়পুর পৌর আওয়ামী লীগের মত বিনিময় সভা নির্বাচনী প্রচার প্রচারণায় ভোটারদের মধ্যে তুমুল সাড়া ফেলেছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জাকিয়া সুলতানা জবা চেয়ারম্যান প্রার্থী পারভীন আক্তারের প্রচার প্রচারণা ঘিরে ভোটারদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিজয়নগরে জালনোট তৈরীর সরঞ্জাম ও বিপুল পরিমাণ জাল টাকাসহ গ্রেফতার ৩ গোবিন্দগঞ্জে খেলার মাঠে হাট বসানোর প্রতিবাদে মানববন্ধন

বিজয়নগরে ২২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার,সিএনজি জব্দ

বঙ্গ জার্নাল
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
  • ২১৩ বার পঠিত

 

এস এম জহিরুল আলম চৌধুরী (টিপু) বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া)

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থানা পুলিশের অভিযানে ২২ কেজি গাঁজাসহ একজন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। এসময় মাদকদ্রব্য পাচারের কাজে ব্যবহৃত একটি সিএনজি গাড়িকে জব্দ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৫ টায় বিজয়নগর থানাধীন ৫নং হরষপুর ইউপিস্থ মির্জাপুর – হরষপুর সড়কের পাইকপাড়া এলাকায় কান্দু মিয়ার বাড়ীর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মাদকদ্রব্যসহ একজনকে গ্রেফতার করেন পুলিশ।

গ্রেফতারকৃত মাদক কারবারি হলেন- মাধবপুর উপজেলার রাজেন্দ্রপুর গ্রামের মৃত সাহেব আলীর ছেলে আবুল হোসেন (২৫)।

এব্যাপারে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আসাদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক আটকের ঘটনায় থানায় ৩ জনের নাম উল্লেখ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। আসামীকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা