1. admin@bongojournal24.com : admin :
ট্রাক হেলে পড়ে প্রাণ গেল সিএনজি চালকের - বঙ্গ জার্নাল
সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ১২:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
কথিত সাংবাদিক মামুনের চাঁদাবাজির বিরুদ্ধে দুর্গাপুরে মানববন্ধন দুর্গাপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে গুরুতর জখম করলো সন্ত্রাসীরা নিদারাবাদ ইউনিয়ন স্কুল এন্ড কলেজের প্রভাষক নিয়োগে কারসাজি ও অনিয়মের অভিযোগ ইত্যাদির নেত্রকোণা পর্ব প্রচার হবে ২৯ সেপ্টেম্বর বিটিভিতে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে ড্রেজার মেশিন জব্দ, আটক-৭ কলমাকান্দায় অসহায়ের মাঝে অনুদানের চেক বিতরণ কলমাকান্দায় ইউনিয়ন যুবলীগের আংশিক কমিটি ঘোষণা কলমাকান্দায় জাতীয় স্থানীয় সরকার উন্নয়ন মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন দুর্গাপুরে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন গাইবান্ধায় ডাকাতির প্রস্তুতিকালে গুলি ও বন্দুকসহ ৬ ডাকাত গ্রেফতার

ট্রাক হেলে পড়ে প্রাণ গেল সিএনজি চালকের

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ৮১ বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় ঢাকা- সিলেট মহাসড়কে ট্রাক বিকল হয়ে হেলে পড়ে সিএনজি চালিত অটোরিক্সা চালকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সকালে উপজেলার বুধন্তী এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত সিএনজি চালিত অটোরিক্সা চালক পাশ্ববর্তী মাধবপুর উপজেলার পৌরসভা এলাকার জালাল উদ্দিনের ছেলে মোঃ আক্তার হোসেন (৪০)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সকাল ৬টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী কমলা ভর্তি ট্রাকটি বুধন্তী সোনাই নদীর উপর ব্রীজে উঠতে চাইলে বিকল হয়ে হেলে পেছন থেকে আসা সিএনজি অটোরিকশার উপর পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালকের মৃত্যু হয়। অন্যদিকে ট্রাকচালক আবুল কালামও আহত হয়েছেন।

ইসলামপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ রঞ্জন কুমার ঘোষ দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রাক ও সিএনজি উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়ে যাওয়া হয়েছে। আহত ট্রাকচালক মাধবপুর উপজেলা হাসপাতালে ভর্তি রয়েছেন।

বঙ্গ জার্নাল নিউজ/টিপু

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Bongo Journal 24
Theme Customized By Shakil IT Park